দীর্ঘ পাঁচ বছর পর চলচ্চিত্রে আসছেন কবরী

দীর্ঘ পাঁচ বছর পর চলচ্চিত্রে আসছেন কবরী

SHARE
Kobori

সর্বশেষ ২০১২ সালে ‘রাজা সূর্য খাঁ’ ছবিতে অভিনয় করেছিলেন ঢাকাই ছবির মিষ্টিমেয়ে খ্যাত অভিনেত্রী কবরী। এরপর রাজনীতি এবং ব্যক্তিগত জীবন নিয়ে বেশ ব্যস্ত ছিলেন তিনি । প্রস্তুতি নিচ্ছিলেন চলচ্চিত্র পরিচালনার। তবে এবারে দীর্ঘ পাঁচ বছর পর চলচ্চিত্রে আসছেন কবরী

এ নিয়ে এবারে দীর্ঘ পাঁচ বছর পর আবারও চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী কবরী। সম্প্রতি তিনি চুক্তিবদ্ধ হয়েছেনে ‘মন দেব মন নেব’ শিরোনামের একটি ছবিতে। স্বয়ং ছবির পরিচালক রবিন খান এ তথ্য জানান।

পরিচালক রবিন খান বলেন, কবরী ম্যাডাম মোটে রাজি হচ্ছিলেন না। অনেক রিকোয়েস্ট করার পর তিনি কাজ করতে রাজি হয়েছেন।

তিনি আরও বলেন, এর আগে মাহিকে চুক্তিবদ্ধ করেছি। এবার নতুন করে কবরী ম্যাডাম রাজি হলেন।

‘মন দেব মন নেব’ ছবিটি প্রযোজনা করছে ইমপ্রেস টেলিফিল্ম। শোনা যাচ্ছে মাহির বিপরীতে এই ছবিতে নায়ক হিসেবে থাকছেন ‘তুখোড়’ ছবির নায়ক শিবলী নোমান। আগামী ২৫ সেপ্টেম্বর থেকে রংপুর, কুড়িগ্রামে ছবির শুটিং শুরু হবে।

উল্লেখ্য, ষাটের দশকের বাংলাদেশের অন্যতম জনপ্রিয় চলচ্চিত্রের নায়িকা কবরী সরোয়ার। ১৯৬৪ সালে সুভাষ দত্তের পরিচালনায় ‘সুতরাং’ ছবির নায়িকা হিসেবে অভিনয় জীবনের শুরু৷ এরপর অভিনয় করেছেন হীরামন, ময়নামতি, চোরাবালি, পারুলের সংসার, বিনিময়, আগন্তুক -সহ জহির রায়হানের তৈরি উর্দু ছবি ‘বাহানা’ এবং ভারতের চলচ্চিত্র নির্মাতা ঋত্বিক ঘটকের ছবি ‘তিতাস একটি নদীর নাম’ উল্লেখযোগ্য ৷ এবারে দীর্ঘ সময় পর আবারো চলচ্চিত্রে আসছেন কবরী।