দীর্ঘ দুই বছর পর শুটিংয়ে শাবনূর

দীর্ঘ দুই বছর পর শুটিংয়ে শাবনূর

SHARE
Sabnoor is back

ঢাকাই ছবির এক সময়ের লাস্যময়ী সাড়া জাগানো অভিনেত্রী শাবনূর। সর্বশেষ ২০১৫ সালের ডিসেম্বরে বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নিয়েছিলেন এই নায়িকা। এরপর তিনি ঢাকা-অস্ট্রেলিয়ায় ওড়াউড়ির মধ্যে ছিলেন। কখনও ছেলে আইজান কিংবা নিজে শারীরিকভাবে অসুস্থ ছিলেন। এছাড়া সংসারেও মনোযোগী ছিলেন। তবে এবারে দীর্ঘ দুই বছর পর শুটিংয়ে শাবনূর

আগামী নভেম্বরের প্রথম সপ্তাহে ‘এতো প্রেম এতো মায়া’ ছবির শুটিংয়ে অংশ নেবেন একসময়ের লাস্যময়ী এই নায়িকা। এমনটাই জানিয়েছেন ছবির পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক।

নির্মাতা মানিক বলেন, “নভেম্বরের প্রথম সপ্তাহের দিকে টাঙ্গাইলে ‘এতো প্রেম এতো মায়া’ সিনেমার শুটিংয়ে শাবনূর অংশ নেবেন। এর আগেও ‘এতো প্রেম এতো মায়া’ সিনেমার কিছু কাজ শেষ করেছি। তখন শাবনূর অংশ নেননি। দীর্ঘ বিরতি ভেঙে এ সিনেমার মাধ্যমে নতুন সিনেমার কাজ শুরু করবেন তিনি। নভেম্বর মাসেই ‘এতো প্রেম এতো মায়া’ সিনেমার শুটিং শেষ হবে।”

এর আগে শাবনূর ‘এতো প্রেম এতো মায়া’ ছবির একটি গানে কণ্ঠ দিয়েছেন। টাইটেল এই গানে কণ্ঠ দেয়ার মাধ্যমে তিনি প্রথমবারের মতো চলচ্চিত্রে প্লেব্যাক করেন। ছবিতে শাবনূরের বিপরীতে দেখা যাবে চিত্রনায়ক ফেরদৌসকে। এছাড়া আরও অভিনয় করছেন সাইমন সাদিক, পিয়া বিপাশা প্রমুখ।

শাবনূর এখন ঢাকায়। জানা গেছে, তিনি চিকগুনিয়ায় ভুগছেন। বর্তমানে তার চিকিৎসা চলছে। এর আগে শাবনূর সর্বশেষ ‘পাগল মানুষ’ ছবিতে অভিনয় করেছেন।

উল্লেখ্য, ৯০ দশক থেকে এ পর্যন্ত আসা চিত্র তারকাদের মধ্যে সবচেয়ে জনপ্রিয় চিত্র তারকা হিসেবে বিবেচনা করা হয় তাকে। প্রখ্যাত চলচ্চিত্রকার এহতেশাম পরিচালিত চাঁদনী রাতে সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে আগমন শাবনূরের। প্রথম ছবি ব্যর্থ হলেও পরে সালমান শাহের সাথে জুটি গড়ে ব্যাপক জনপ্রিয়তা পান।