দীর্ঘ একবছর পর অভিনয়ে আসছেন রাজ্জাক

দীর্ঘ একবছর পর অভিনয়ে আসছেন রাজ্জাক

SHARE
Razzak is in acting after a long time

নায়ক রাজ বলতে বাংলা দেশী এক জনকেই বোঝানো হয় আর তিনি হচ্ছেন চলচ্চিত্রের জীবন্ত কিংবদন্তী রাজ্জাক। যে মানুষটি একাধারে একজন অভিনেতা, প্রযোজক ও পরিচালক হিসেবে চলচ্চিত্র অঙ্গনে ভূমিকা পালন যাচ্ছেন। দীর্ঘ বিরতির পর আবারো অভিনয় করছেন নায়করাজ রাজ্জাক। শারীরিক অবস্থা ভালো থাকলে ‘অতঃপর বিয়ে’ নামের কমেডি ধাঁচের একটি টেলিফিল্মে দেখা যাবে তাকে। এরই মাধ্যমে দীর্ঘ একবছর পর অভিনয়ে আসছেন রাজ্জাক

দীর্ঘদিন ধরেই অভিনয় থেকে দূরে আছেন নায়করাজ রাজ্জাক। মাঝে মধ্যে অভিনয় করতে চাইলেও শারীরটা সায় দেয় না। নানা অসুখ দানা বেঁধেছে তার শরীরে। তাই মাঝে মাঝেই ডাক্তারের শরণাপন্ন হতে হয় তাকে। শারীরিক অবস্থা ভালো হলে নতুন একটি টেলিফিল্মে কাজ শুরু করবেন তিনি। বিষয়টি জানিয়েছেন তার পুত্র সম্রাট।

‘অতঃপর বিয়ে’ নামে একটি টেলিফিল্ম নির্মাণ করছেন সম্রাট। এতে সম্রাটের বাবার চরিত্রে অভিনয় করার সম্ভবনা রয়েছে নায়করাজের।

সম্রাট বলেন, “ঈদের টেলিফিল্ম বলেই বিশেষ কিছু। তাই চরিত্রটির জন্য বাবাকেই আমার প্রথম পছন্দ। তবে তা নির্ভর করবে বাবার শারীরিক অবস্থার উপর। উনি যদি সুস্থবোধ করেন তাহলেই করবেন।”

কমেডি ধাঁচের নাটকটির স্ক্রিপ্ট লিখেছেন শফিক খান দিলু। পরিচালনার পাশাপাশি এর চিত্রনাট্যও করেছেন স্রমাট। এখন চিত্রনাট্যের কাজ চলছে। আগস্টের প্রথম সপ্তাহ থেকেই শুটিং শুরু হবে। আসছে ঈদের একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে।

সর্বশেষ একবছর আগে সম্রাটের পরিচালনায় ‘চেয়ারম্যানের চরিত্র ফুলের মতো পবিত্র’ নামের একটি টেলিফিল্মে অভিনয় করেছেন নায়করাজ। তারপর শারীরিক অসুস্থতার কারণে কোনো কাজ করেননি তিনি।