তাহসান হলেন আজকের ডিলের শুভেচ্ছাদূত

তাহসান হলেন আজকের ডিলের শুভেচ্ছাদূত

SHARE
Ajker deal---Tahsan

দেশে অনলাইন শপিংকে আরও জনপ্রিয় করা এবং অনলাইন কেনাকাটা সম্পর্কে ক্রেতাদের আস্থা বাড়ানোর ব্যাপারে আজকের ডিলের হয়ে কাজ করবেন জনপ্রিয় অভিনেতা,মডেল ও গায়ক তাহসান খান।

গত ৫ এপ্রিল আজকের ডিলের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে তাহসান আনুষ্ঠানিকভাবে কাজ শুরু করেন। এ উপলক্ষে আজকের ডিলের কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে তাহসান ছাড়াও উপস্থিত ছিলেন আজকের ডিলের প্রধান নির্বাহী ফাহিম মাশরুরসহ আরো অনেকেই।

এ প্রসঙ্গে তাহসান বলেন, ‘অনলাইন শপগুলো দিনদিন জনপ্রিয় হয়ে উঠছে। মানুষ ঘরে বসে সবকিছুই পছন্দমতো অর্ডার করেই পাচ্ছেন। এতে করে সময়ও বেঁচে যাচ্ছে। আর অনলাইন শপ আজকের ডিল-এর শুভেচ্ছাদূত হতে পেরে ভালো লাগছে। চেষ্টা করবো, পণ্যটির প্রচার-প্রসার করার। আশা করছি, এই দায়িত্ব আমার ক্যারিয়ারে ভিন্নমাত্রা যোগ করবে।’

ফ্যাশন, লাইফস্টাইল, মোবাইল, ইলেক্ট্রনিক্স, ঘর সাজানোর জিনিস, গ্যাজেটসহ শতাধিত ক্যাটাগরির পণ্য রয়েছে এই অনলাইন শপে। এছাড়া আরো জানা যায়, দুই হাজারের বেশি বিক্রেতা নিয়ে আজকের ডিল দেশের সবচেয়ে বড় ও জনপ্রিয় অনলাইন শপ। বর্তমানে এক লাখেরও বেশি পণ্য এই অনলাইন শপে বিক্রি হচ্ছে। দেশের যেকোনো প্রান্ত থেকে যে কেউ অনলাইনে আজকের ডিলে অর্ডার দিলে সর্বোচ্চ ৫ দিনে (ঢাকার ভিতরে ২ দিনে) হাতে পেয়ে যাবে যে কোনো পণ্য। কোনো কারণে পণ্য পছন্দ না হলে রয়েছে `ফ্রি` রিটার্নের সুবিধাও।