তাহসানের নতুন মিউজিক ভিডিও ‘বায়োস্কোপ’-এ

তাহসানের নতুন মিউজিক ভিডিও ‘বায়োস্কোপ’-এ

SHARE
Tahsan-new music vedeo

এবার ঈদে শ্রোতাদের জন্য তাহসানের উপহার ছিল নতুন অ্যালবাম ‘অভিমান আমার’। অ্যালবামের গানগুলো ইতোমধ্যে দারুণ সাড়া ফেলেছে শ্রোতামহলে। এবার গানগুলোর মিউজিক ভিডিও আনছেন তিনি। ভিডিওগুলো প্রকাশ হয়েছে গ্রামীণফোনের ‘বায়োস্কোপ’ প্ল্যাটফর্মে। পাশাপাশি অডিও গানগুলো শোনা যাবে জিপি মিউজিকে। আর তাই এবার তাহসানের নতুন মিউজিক ভিডিও ‘বায়োস্কোপ’-এ

গত বুধবার (৬ অগাস্ট) রাজধানীর জিপি হাউসে আয়োজিত অ্যালবামটির আনুষ্ঠানিক প্রকাশনা অনুষ্ঠানে এমনটা জানানো হয়েছে। উক্ত অনুষ্ঠানে গ্রামীণফোনের হেড অব মার্কেটিং সোলাইমান আলম বলেন, “তাহসান খানের নতুন অ্যালবাম এবং মিউজিক ভিডিও শুধুমাত্র জিপি মিউজিক এবং বায়োস্কোপে প্রকাশ করতে পেরে আমরা আনন্দিত। সারা বিশ্বের বাংলাভাষী মানুষের জন্য আমরা বিনোদনের ইকো সিস্টেম গড়ে তোলার যে আপ্রাণ চেষ্টা করে চলেছি, শুধুমাত্র ভালো কন্টেন্টই পারে আমাদের সে চেষ্টাকে সকলের কাছে পৌঁছে দিতে। আমরা আশা করি তাহসানের এই নতুন অ্যালবাম এবং মিউজিক ভিডিও আমাদের দর্শকদের ভালোবাসা পেতে সাহায্য করবে।”

ব্যক্তিগত জীবনে একটু অভিমানী তাহসান তার সামগ্রিক চাওয়া-পাওয়ার প্রতিফলন হিসেবেই যেন তার এই নতুন অ্যালবামের নাম রেখেছেন ‘অভিমান আমার’। অ্যালবামটিতে গানের সংখ্যা মোট সাতটি। তাহসান নিজেই অ্যালবামের ছয়টি গান লিখেছেন। আর একটি গান সম্মিলিতভাবে লিখেছেন ফাজবির তাজ ও তাহসান। তিনটি গান কম্পোজ করেছেন তাহসান এবং দুটি করে আরও চারটি গান কম্পোজ করেছেন সাজিদ সরকার ও নাহিদ নোমান অরূপ।

জনপ্রিয় আন্তর্জাতিক ব্যান্ড ‘লিঙ্কিন পার্ক’ থেকে অনুপ্রাণিত তাহসান অ্যালবামের ‘কষ্ট’ গানটি উৎসর্গ করেছেন ‘লিঙ্কিন পার্ক’-এর লিড ভোকালিস্ট চেস্টার বেনিংটনকে।

LEAVE A REPLY