ঢাকায় আসলেন জিৎ ও শর্মিলা ঠাকুর

ঢাকায় আসলেন জিৎ ও শর্মিলা ঠাকুর

SHARE
Jeet - Sormistha thakur

বলিউডের কিংবদন্তি অভিনেত্রী শর্মিলা ঠাকুর। আগামীকাল শনিবার একটি কনসার্টে অংশ নেবেন তিনি। তার সঙ্গে ঐ একই কনসার্টে অংশ নেবেন কলকাতার জনপ্রিয় গায়ক ও সংগীত পরিচালক জিৎ গাঙ্গুলি। আর তাই এবারে একসঙ্গে ঢাকায় আসলেন জিৎ ও শর্মিলা ঠাকুর

উক্ত কনসার্টের আয়োজক চ্যানেল লাইভ এন্টারটেইনমেন্ট জানিয়েছে আজ শুক্রবার বিকেলে ঢাকায় পা রেখেছেন শর্মিলা ঠাকুর। তার আগে সকালের একটি ফ্লাইটে ঢাকায় পোঁছেছেন জিৎ। দুই ভুবনের এই দুই তারকা অবস্থান করবেন রাজধানীর অভিজাত হোটেল লা মেরিডিয়ানে।

শনিবারে অনুষ্ঠিত হতে যাওয়া এটিএন বাংলা-চ্যানেল লাইভ এন্টারটেইনমেন্ট প্রেজেন্টস পাওয়ার্ড বাই ভিশনের ‘শর্মিলা ঠাকুর-জিৎ গাঙ্গুলি লাইভ ইন ঢাকা’ কনসার্ট নিয়ে বিস্তারিত জানাতে আজ সন্ধ্যায় ৬টায় সাংবাদিকদের মুখোমুখি হবেন শর্মিলা ঠাকুর ও জিৎ গাঙ্গুলি।

চ্যানেল লাইভ এন্টারটেইনমেন্টের সিইও অনন্যা রুমা বলেন, ‘আমরা চেষ্টা করছি জমকালো একটি আয়োজনের। আজ আমাদের আমন্ত্রিত দুই অতিথি সাংবাদিকদের সঙ্গে কথা বলবেন। কনসার্ট নিয়ে তারা প্রশ্নোত্তর পর্বেও অংশ নেবেন।’

কনসার্টটি এটিএন বাংলার দর্শকদের জন্য সরাসরি সম্প্রচার করা হবে রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টার থেকে।

প্রসঙ্গত, শর্মিলা ঠাকুর বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের উত্তরসূরী। বাঙালি এই অভিনেত্রী অভিনয় দিয়ে মুগ্ধতা ছড়িয়েছেন বাংলা ছবিতে। তিনি বলিউডেও জনপ্রিয় অভিনেত্রী হিসেবে সমাদৃত। বলিউড তারকা সাঈফ আলী খান ও সোহা আলী খানের মা শর্মিলা।

অন্যদিকে জিৎ গাঙ্গুলি বর্তমানে কলকাতার চলচ্চিত্রের সংগীতে জনপ্রিয় এক নাম। তার সুর-সংগীত ও গায়কীতে অসংখ্য গান দুই বাংলাতে জনপ্রিয়তা পেয়েছে।