‘ডিয়ার জিন্দেগি’ এবার শত কোটির ক্লাবে

‘ডিয়ার জিন্দেগি’ এবার শত কোটির ক্লাবে

SHARE
New movie Of Shahrukh & Alia vatt

দশ দিন যেতে না যেতেই শত কোটির ক্লাবে ঢুকে গেছে ‘ডিয়ার জিন্দেগি’। শাহরুখ খান ও আলিয়া ভাট অভিনীত ছবিটি শুধু ভারতীয় বাজার থেকেই আয় করেছে ৫২ কোটি রুপি। আর বাকিটা দেশের বাইরে।

মুক্তির পর পরি দর্শকের থেকে বেশ ভালো প্রতিক্রিয়া পেয়েছে ‘ডিয়ার জ়িন্দেগি’। আলিয়া ও শাহরুখের কেমিস্ট্রি বেশ পছন্দ হয়েছে সবার।

ছবিতে দেখানো হয়েছে দ্রুতগতির জীবনের মধ্যেও কীভাবে প্রত্যেকটা মানুষ একা হয়ে পড়ে। সিনেমাটি মূলত দুটি চরিত্রকে নিয়ে আবর্তিত। ডা. জাহাঙ্গীর খান (শাহরুখ খান) এবং কায়রা (আলিয়া ভাট)। কায়রা একজন প্রতিভাবান সিনেম্যাটোগ্রাফার। কিন্তু, তার জীবনে একটাই সমস্যা। আর তা হল কোনো পুরুষই খুব বেশিদিন জীবনসঙ্গী হিসেবে থাকে না। তা সে সিনেমার প্রযোজক হোক, সংগীতশিল্পী হোক কিংবা রেস্তরাঁর মালিক।

কায়রার সবসময়ই মনে হতে থাকে যাকেই সে মন থেকে ভালোবাসে, সেই বোধহয় তাকে একলা করে চলে যাবে। তার থেকে আগে ভাগেই সম্পর্কের ব্রেক আপ করে দেওয়া ভালো। পরিস্থিতি এমন জায়গায় পৌঁছায় যে, রীতিমতো অনিদ্রায় ভুগতে থাকে কায়রা। এমনই এক কঠিন সময়ে মনোরোগ বিশেষজ্ঞ ডা. জাহাঙ্গীর খানের সঙ্গে পরিচয় হয় তার। এরপর ধীরে ধীরে কীভাবে সে নিজের স্বাভাবিক জীবনে ফিরে আসে সেটাই হল সিনেমার গল্প।