ডিজিটাল আইসিটি ফেয়ারে আসুসের অফার

ডিজিটাল আইসিটি ফেয়ারে আসুসের অফার

SHARE
Asus offers on Digital ICT Fair

তাইওয়ানিজ টেকনোলজি ব্র্যান্ড আসুস ৭ ফেব্রুয়ারি থেকে শুরু হয়া ডিজিটাল আইসিটি ফেয়ারে নিয়ে এলো আকর্ষণীয় অফার। মেলায় ক্রেতাদের নতুন কিছু উপহার দিতেই আসুসের এই আয়োজন।

মেলায় আসুসের যেকোনো ল্যাপটপ কিনলেই ক্রেতারা পাচ্ছেন ‘স্ক্র্যাচ কার্ড’ যাতে থাকছে নিশ্চিত উপহার। উপহার হিসেবে থাকছে আসুস জেনফোন, রাইস কুকার, ব্লেন্ডার মেশিন, ওয়াশিং মেশিন এবং মেগা গিফট রিফ্রিজারেটর। আরো থাকছে এক্সক্লুসিভ জ্যাকেট ও টিশার্ট। আসুসের নতুন অনেক গুলো পণ্য মিলবে এই মেলায়। এর মধ্যে উল্লেখযোগ্য আসুসের কনভার্টিবল ভিভোবুক ফ্লিপ টিপি ২০৩ – যা ৩৬০ ডিগ্রিতে ঘুরিয়ে টেবলেট মুডেও চালানো যাবে। এছাড়াও জেনবুকেও যুক্ত হয়েছে জেনবুক ফ্লিপ এস কনভার্টিবল আল্ট্রাবুক।

ভিভোবুক সিরিজে নতুন যোগ হয়েছে ইন্টেলের ৮ম প্রজন্মের প্রসেসরসহ নোটবুক। এছাড়াও ইন্টেলের ৮ম প্রজন্মেরর প্রসেসর ও ন্যানো এজ ডিসপ্লের ভিভোবুক এস সিরিজেও থাকছে ক্রেতাদের আকর্ষণ।

গ্রাফিক্সসহ বিভিন্ন আইটি প্রফেশনালদের জন্য থাকছে আসুসের এন সিরিজের নোটবুক। গেমিং সিরিজে বরাবরের মতই আসুস দিচ্ছে বিভিন্ন কনফিগারেশান এর আর ও জি সিরিজ ও এফ এক্স সিরিজের নোটবুক।

রাজধানীর এ্যালিফ্যান্ট রোডে মাল্টিপ্লাস প্লাজায় কম্পিউটার সিটি সেন্টারে ডিজিটাল আইসিটি ফেয়ার চলবে ৭ থেকে ১১ ফেব্রুয়ারি পর্যন্ত।

LEAVE A REPLY