ট্রেলারে বাজিমাৎ নবাবের

ট্রেলারে বাজিমাৎ নবাবের

SHARE
Nobab-trailor

প্রকাশ হয়েছে সুপারস্টার শাকিব খান অভিনীত ‘নবাব’ ছবির ট্রেলার। আজ শুক্রবার সকালে প্রকাশ হওয়া ২ মিনিট ৩০ সেকেন্ডের এই ট্রেলারে রীতিমত বাজিমাৎ করেছেন ঢাকাই ছবির এই বরপুত্র। নতুন করে আবারও দর্শক-সমালোচকদের প্রশংসায় শাকিব। আর ট্রেলারে বাজিমাৎ নবাবের

অ্যাকশন-রোমান্স সবকিছু মিলে জমজমাট নবাবের ট্রেলার। শাকিবের ক্যারিশমা দেখেই আঁচ করা যায় এটি পুরোপুরি মসলাদার বাণিজ্যিক ছবি নবাব। ছবিটিতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী।

‘নবাব’ ছবিটি পরিচালনা করছে কলকাতার জয়দেব মুখার্জি। দুই বাংলার যৌথ প্রয়াসে ‘নবাব’ ছবিটি প্রযোজনা করেছে কলকাতার এসকে মুভিজ ও বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া। দুই দেশের প্রযোজনা প্রতিষ্ঠান নিশ্চিত করেছে, আগামী রোজার ঈদেই বাংলাদেশে এবং জুলাইয়ে ভারতে মুক্তি পাবে ‘নবাব’।

শাকিব অভিনীত যৌথ প্রযোজনায় নির্মিত দ্বিতীয় ছবি ‘নবাব’। ছবিতে শাকিব-শুভশ্রী ছাড়াও অভিনয় করেছেন অমিত হাসান, খরাজ মুখার্জি, রজতাভ দত্ত, মেঘলা, সব্যসাচী চক্রবর্তী প্রমুখ।

এদিকে, কলকাতায় অনুষ্ঠিতব্য ১৬তম টেলিসিনে অ্যাওয়ার্ডে সেরা অভিনেতা হিসেবে স্বীকৃতি পাচ্ছেন শাকিব খান। জানা গেছে, আগামী ৪ জুন কলকাতায় দেয়া হবে এ অ্যাওয়ার্ড। যৌথ প্রযোজনার ছবি ‘শিকারি’ ছবিতে দুর্দান্ত অভিনয়ের জন্য বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান পাচ্ছেন সেরা নায়কের পুরস্কার।

উল্লেখ্য, শাকিব খান একজন জনপ্রিয় বাংলাদেশী চলচ্চিত্র অভিনেতা। তিনি চলচ্চিত্রাঙ্গনে আবির্ভূত হয়ে সোহানুর রহমান সোহান পরিচালিত অনন্ত ভালোবাসা ছায়াছবির মাধ্যমে তার অভিনয় জীবন শুরু করেন। কিন্তু ছবিটি তাকে খ্যাতির চূড়ায় পৌছাতে সাহায্য না করলেও কয়েক বছর পরে বাংলাদেশ চলচ্চিত্র ইতিহাসে সবচেয়ে সফল এবং সর্বোচ্চ বেতনভোগী অভিনেতা হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করেন। তিনি ভালোবাসলেই ঘর বাঁধা যায় না এবং ২০১২ সালে খোদার পরে মা ছবির জন্য দু’বার জাতীয় চলচ্চিত্র পুরস্কারের শ্রেষ্ঠ চলচ্চিত্র অভিনেতার পুরস্কারে ভূষিত হন।