ট্রেলারে বাজিমাত করলো পদ্মাবতী

ট্রেলারে বাজিমাত করলো পদ্মাবতী

SHARE
Padmaboti-trailor

কয়েকদিন আগে প্রকাশিত হয় সিনেমাটিতে দীপিকা পাড়ুকোন, শহিদ কাপুর ও রণবীর সিংয়ের লুক। আর এবার মুক্তি পেল বহুল প্রতিক্ষীত ‘পদ্মাবতী’র ট্রেইলার। সঞ্জয় লীলা বানসালি পরিচালিত এই ছবিটি শুরু থেকেই নানা কারণে আলোচনায় রয়েছে। সোমবার দুপুরে প্রকাশের দেড়ঘন্টার মধ্যেই ইউটিউবে ৭৫ হাজারেরও বেশি ভিউ অর্জন করেছে ট্রেইলারটি। আর তাই এবারে মুক্তির আগে ট্রেলারে বাজিমাত করলো পদ্মাবতী

গতকাল সোমবার (৯ অক্টোবর) দুপুরে আনুষ্ঠানিকভাবে ভিডিও শেয়ারিং সাইট ইউটিউবে প্রকাশ করা হয়েছে পদ্মাবতী ছবির ট্রেলার। ৩ মিনিটের এই ট্রেলারে ভক্তদের নজর কেড়েছেন দীপিকা পাডুকোন, শহীদ কাপুর ও রণবীর সিং। আভাস মিলেছে বলিউডের ইতিহাস নিয়ে আবারও একটি ব্লকব্লাষ্টার সিনেমা আসছে বলিউডে।

ইতিহাস নির্ভর ছবি নির্মাণের জুড়ি নেই বলিউডের জনপ্রিয় পরিচালক সঞ্জয় লীলা বানসালীর। ‘দেবদাস’ থেকে ‘বাজিরাও মাস্তানি’ সবখানেই তিনি দেখিয়েছেন নির্মাণ মুন্সিয়ানা। আরও একবার দর্শকদের চমকে দিতে আসছে এই পরিচালকের নতুন ছবি ‘পদ্মাবতী’।

বানসালি বরাবরই বড় পরিসরে এবং ব্যতিক্রমি সিনেমা নির্মাণ করে থাকেন। আগের সিনেমাগুলোর মতো এবারো তার ব্যতিক্রম হয়নি। তিন মিনিট দৈর্ঘ্যের এই ট্রেইলারে দীপিকা-শহিদকে রোমান্টিক দৃশ্যে দেখা গেছে।

এছাড়া শহিদের সংলাপে রাজপুতদের দৃঢ় মনোভাবকে ফুটিয়ে তুলেছেন তিনি। নেতিবাচক চরিত্রে রণবীর সিংয়ের ভয় জাগানিয়া উপস্থিতি দর্শকের মধ্যে সিনেমাটি নিয়ে আগ্রহ আরো বাড়িয়ে দিয়েছে।

জানা যায়, এই ছবির বাজেট ছিল প্রায় ১৬০ কোটি রুপি। ছবিটি নির্মাণে অনেক ধকল পোহাতে হয়েছে নির্মাতা বানশালীকে। স্থানীয় হিন্দুবাদী নেতাদের আক্রমনের স্বীকার হয়ে কিছুদিন বন্ধ রাখতে হয়েছিলো ছবিটির শুটিং।

সিনেমাটিতে রানি পদ্মাবতী চরিত্রে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন। আলাউদ্দিন খিলজি ও রাজা রাওয়াল রতন সিংয়ের ভূমিকায় দেখা যাবে রণবীর সিং ও শহিদ কাপুরকে। আগামী ১ ডিসেম্বর মুক্তি পাবার কথা রয়েছে পদ্মাবতী সিনেমাটি।

LEAVE A REPLY