ট্রেলারেই বাজিমাত করলো বস ২

ট্রেলারেই বাজিমাত করলো বস ২

SHARE
Boss-2-trailor

যৌথ প্রযোজনার ছবি ‘বস ২’। সিনেমাটি মুক্তি পাবে আগামী ঈদে। বাকি এক মাসেরও বেশী সময়। এরই মধ্যে শুক্রবার মুক্তি দেওয়া হয়েছে এর ট্রেলার। আর ট্রেলারেই বাজিমাত করল বস ২

দুই বাংলার তারকাদের নিয়ে নির্মিত ছবিটিতে মূল ভূমিকায় অভিনয় করেছেন ওপার বাংলার সুপারস্টার জিৎ। তার সঙ্গে রয়েছেন ঢাকার নুসরাত ফারিয়া ও কলকাতার শুভশ্রী গাঙ্গুলী।

শুক্রবার সন্ধ্যা ৬টায় জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে বেশ ঘটা করে প্রকাশ পেয়েছে এর ট্রেলার। যেখানে জিতের রোম্যান্টিকতাকে ছাপিয়ে গেছে বস-এর গাম্ভীর্য। আর মিলেছে বেশ জমজমাট এক গল্পের আভাস। অ্যাকশান, মন ভরানো সব সংলাপ আর নান্দনিক লোকেশনে চিত্রায়ন; মন মজাবে দর্শকের। পাশাপাশি বেশ কিছু শ্রুতিমধুর গানও থাকছে ছবিটিতে। জাজসহ বিভিন্ন ইউটিউব চ্যানেলে মুক্তির পর থেকে ক্রমেই বেড়ে চলেছে এর ভিউয়ের সংখ্যা।

বাবা যাদবের পরিচালনায় ছবিটির কো-ডিরেক্টর হিসেবে রয়েছেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ। ছবিটিতে জিৎ আসছেন তার আগের নাম ‘সূর্য’ নিয়েই। ফারিয়াকে দেখা যাবে ভিলেন প্রিন্স শাহনেওয়াজ হোসেনকে খুন করে প্রতিশোধ নেয়া প্রতিবাদী নারী ‘আয়শা’ চরিত্রে। আর শুভশ্রী ‍যথারীতি থাকছেন ভারতবর্ষের আন্ডারওয়ার্ল্ড শাসন করা সূর্যের প্রেমিকা ‘রুশা’ চরিত্রে।

ছবিটিতে নতুন যুক্ত হয়েছেন বাংলাদেশের অমিত হাসান, ইন্দ্রনীল সেনগুপ্তসহ আরও বেশ কিছু চরিত্র। জাজ মাল্টিমিডিয়ার সূত্রে জানা গেছে, আসছে ঈদেই দুই বাংলাতে মুক্তি পাবে ‘বস ২’। এর আগে ইউটিউবে প্রকাশ পাবে ছবির গানগুলো।

এদিকে এই ছবির পোস্টার দিয়ে বাংলা ছবির ইতিহাসে এই প্রথমবারের মতো প্রকাশিত হল ৩৬০ ডিগ্রি পোস্টার। সেখানে জিৎকে দেখা গেছে ‘অ্যাংরি ম্যান’র লুকে।

উল্লেখ্য, যৌথ প্রযোজনার এই ছবিটি মূলত ২০১৩ সালে জিত অভিনীত কলকাতার ছবি ‘’বস-এর সিক্যুয়াল।