‘ট্রিপল এক্স-এর পরবর্তী সিক্যুয়েলেও থাকছেন দীপিকা

‘ট্রিপল এক্স-এর পরবর্তী সিক্যুয়েলেও থাকছেন দীপিকা

SHARE
Dipika -XXX

হলিউডে দীপিকা পাড়ুকোনের প্রথম ছবি ‘ট্রিপল এক্স : রিটার্ন অব জেন্ডার কেইজ’ এ বছরই মুক্তি পেয়েছে। ডি জে কারুজো পরিচালিত ছবিটি দর্শকদের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পেলেও সেখানে সেরেনা উইলিয়ামের ভূমিকায় দীপিকার অভিনয় অনেক প্রশংসিত হয়েছে। জানা গেছে, এই ছবির পরবর্তী সিকুয়েলেও দেখা যাবে তাঁকে। পরিচালক নিজেই এ কথা জানিয়েছেন। অর্থাৎ ‘ট্রিপল এক্স-এর পরবর্তী সিক্যুয়েলেও থাকছেন দীপিকা

পরিচালক ডি জে কারুসো’রও বেজায় পছন্দ দীপিকা পাড়ুকোনকে। আর তাই ‘ট্রিপল এক্স’ ফ্র্যাঞ্চাইজির পরের ছবিতেও এই ভারতীয় সুন্দরীকে যে নিচ্ছেন তিনি।

‘ট্রিপল এক্স: দ্য রিটার্ন অফ জ্যান্ডার কেজ’এর পর সিরিজের চতুর্থ ছবির প্ল্যান করে ফেলেছেন নির্মাতারা। সিক্যুয়েলেও যে দীপিকা রয়েছেন, সেটা নিশ্চিত করেছেন পরিচালক নিজেই। টুইটারে জনৈক ব্যক্তি তাকে প্রশ্ন করেছিলেন, সেরিনার চরিত্রে দীপিকাকে ফের দেখা যাবে কি না। তাতে হ্যাঁ বলেছেন পরিচালক। ‘…জ্যান্ডার কেজ’এ প্রায় ঘণ্টা দেড়েকের উপস্থিতি ছিল দীপিকার। নিজস্ব বাচনভঙ্গি, বডি ল্যাঙ্গুয়েজ আর ভিন ডিজেলের সঙ্গে পাল্লা দিয়ে অভিনয়ে নজর কেড়ে নিয়েছিলেন বলিউড বিউটি। কাজেই পরের ছবিতেও তার থাকাটা পাকা হয়ে গিয়েছিল তখনই। যদিও বক্স অফিস কিংবা সমালোচকদের প্রশংসা তেমন কুড়োতে পারেনি ‘..জ্যান্ডার কেজ’। ‘ট্রিপল এক্স ফোর’এর জন্য আগামী সপ্তাহেই মিটিংয়ে বসবেন নির্মাতারা, জানিয়েছেন পরিচালক।

‘ট্রিপল এক্স: দ্য রিটার্ন অফ জ্যান্ডার কেজ’ ছবি দিয়ে হলিউডে অভিষেক হয়েছিল ৩১ বছর বয়সী এই সুন্দরীর। তার সঙ্গে ওই ছবিতে অভিনয় করেছিল রুবি রোজ, নিনা ডোব্রেভ, স্যামুয়েল এল জ্যাকসন ও টনি ঝা।

আগামী সপ্তাহেই ছবিটি নিয়ে কারুজো ও দীপিকা আলোচনা করতে বসবেন বলে জানা গেছে। অবশ্য দীপিকার কাছ থেকে এখনো এ প্রসঙ্গে কিছু জানা যায়নি। এই তারকা এখন সঞ্জয় লীলা বানসালির ‘পদ্মাবতী’ ছবির কাজ নিয়ে আছেন। কয়েকবার ছবির শুটিং পেছানোর জন্য কাজ শেষ হতে কিছু দেরি হতে পারে বলে আশঙ্কা করা হচ্ছিল। কিন্তু বানসালি পূর্বনির্ধারিত সময়ের মধ্যেই কাজ শেষ করতে বদ্ধপরিকর। দেখা যাক, ‘পদ্মাবতী’ শেষ করেই আবার হলিউডে ছুটতে হয় কি না দীপিকাকে।

‘ট্রিপল এক্স : রিটার্ন অব জেন্ডার কেইজ’ ছবিতে দীপিকার সহশিল্পী ছিলেন ভিন ডিজেল। ভারতের ‘বোম্বে টাইমস’-কে দেওয়া সাক্ষাৎকারে এই হলিউড অভিনেতা দীপিকার সঙ্গে তাঁর রসায়ন নিয়ে কথা বলেছিলেন। তিনি বলেন, ‘“ফিউরিয়াস ৭”-এর অডিশন চলাকালে আমার আর দীপিকার প্রথম দেখা হয়েছিল। সে সময় আমাদের দুজনের কথাবার্তা দেখে রুমের অন্যরা ভেবেছিলেন যে আমরা বুঝি অনেক আগে থেকেই পরিচিত। আমাদের মধ্যকার সম্পর্কটা আসলে শুরু থেকেই খুব সহজ-স্বাভাবিক। এ রকম একজন নিষ্ঠাবান সহশিল্পী পেলে আসলেই কাজ ভালো হয়।’

আপাতত ‘পদ্মাবতী’র জন্য কোনও কাজ হাতে রাখেননি দীপিকা। তবে হলিউডে শুধু ‘বহিরাগত’ হয়ে থাকতে যে আসেননি, সেটা স্পষ্ট করে দিচ্ছেন দীপিকা।