টাঙ্গাইলে ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষে নিহত সংখ্যা বেড়ে ৯

টাঙ্গাইলে ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষে নিহত সংখ্যা বেড়ে ৯

SHARE
Truck-microbus collision in Tangail, 9 killed

টাঙ্গাইলের বাসাইল লিংক রোডে ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে দুই পরিবারের ৯ জন নিহত হয়েছে। বৃহস্পতিবার বিকেল তিনটার দিকে টাঙ্গাইল সদর উপজেলার ক্ষুদিরামপুরে বাসাইল লিঙ্ক রোডের মোড়ে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

এলেঙ্গা হাইওয়ে পুলিশের সার্জেন্ট জাহাঙ্গীর হোসেন জানান, বৃহস্পতিবার বেলা ৩টার দিকে মহাসড়কের বাসাইল লিঙ্ক রোড এলাকায় সিরাজগঞ্জের কাজীপুর থানার কাছিহারা গ্রাম থেকে ঢাকামুখী একটি মাইক্রোবাসের সঙ্গে ঢাকা থেকে বঙ্গবন্ধু সেতুমুখী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই চারজন মারা যান। এ দুর্ঘটনায় আহত ১৩ জনকে টাঙ্গাইল সদর হাসপাতালে নেওয়া হলে সেখানে তিনজন মারা যায়। পরে আহতদের মধ্যে তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে আরও দুই জনের মৃত্যু হয়।

টাঙ্গাইলে ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষে নিহতরা হলেন – সিরাজগঞ্জের কাজীপুর থানার কাছিহারা গ্রামের মমতাজ বেগম (৫৫), হাজেরা বেগম (৫২), লক্ষ্মীপুরের আবুল কাশেমের ছেলে ট্রাকচালক ভুলু মিয়া (৩৫), রিজভী (১০), স্বপ্না (৮), সোহেল রানা (৩৫), রায়হান শুভ (২২), ওয়াসীম উদ্দিন (৫৫), ফাহমিদা আক্তার সোমা (২২)।

অপরদিকে আজ সকালে মধুপুর উপজেলার টেলকি এলাকায় সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হন। এঁরা হলেন টাঙ্গাইল সদর উপজেলার এনায়েতপুরের হাসনাত চৌধুরী হিমেল (২২) ও সিরাজুল ইসলাম সোহাগ (২৩)।

বেলা সাড়ে ১২টার দিকে ময়মনসিংহ থেকে ফেরার পথে মধুপুরের বনাঞ্চলের টেলকি এলাকায় কয়েক যুবক নিজেদের মধ্যে মোটরসাইকেল প্রতিযোগিতা চালাচ্ছিল। একপর্যায়ে সোহাগ নামে এক যুবক মোটরসাইকেলের চাকা পিছলে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এতে ঘটনাস্থলেই সোহাগের মৃত্যু হয়।

অপর আরোহী হিমেল কে গুরুতর আহত অবস্থায় প্রথমে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে ঢাকা নেয়ার পথে তিনি মারা যান।

LEAVE A REPLY