টম ক্রুজের নায়িকা দীপিকা পাড়ুকোন

টম ক্রুজের নায়িকা দীপিকা পাড়ুকোন

SHARE
টম ক্রুজের নায়িকা দীপিকা পাড়ুকোন

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন বলিউড থেকে হলিউডের পাতায় নাম লিখেছেন ইতি মধ্যেই। সাফল্যের বড় সাফল্য হচ্ছে দীপিকা এবার জুটি বাঁধতে যাচ্ছেন হলিউড তারকা টম ক্রুজের সঙ্গে।

এরই মধ্যেই ব্যস্ত সময় কাটাচ্ছেন দিপিকা। হলিউডের সিনেমা ‘ট্রিপল এক্স: দ্য রিটার্ন অব জ্যান্ডার কেজ’-এর শুটিংয়ে সময় দিচ্ছেন এই ভারতীয় অভিনেত্রী। ছবিটিতে তার সহশিল্পী হলেন অ্যাকশন এবং ফাস্ট এন্ড ফিউরিয়্যাস খ্যাত তারকা ভিন ডিজেল। কিন্তু সম্প্রতি শোনা যাচ্ছে আরো এক নতুন গুঞ্জন। খুব শিগগিরই নাকি তাকে দেখা যাবে হলিউড সুপারস্টার টম ক্রুজের বিপরীতেও। স্পটবয়ের বরাত দিয়ে জানা গেছে, হলিউডের জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি ‘দ্য ম্যামি’র চতুর্থ সিক্যুয়্যাল দ্য ম্যামি রিবুট ছবিটির জন্যে অডিশন দিয়েছেন দীপিকা। একই ছবিতে কাজ করার জন্য অডিশন দিয়েছিলেন আরেক বলিউড অভিনেত্রী হুমা কোরেশীও। কিন্তু হুমাকে প্রত্যাখান করেছে ফ্র্যাঞ্চাইজিটি। আর এ কারণেই দ্য ম্যামি রিবুট ছবিতে টম ক্রুজের বিপরীতে দীপিকার কাজ করার সুযোগ মিলেছে।

জানা গেছে, ৩০ বছর বয়সী এই অভিনেত্রীকে মিশরীয় মেয়ের ভূমিকায় দেখা যাবে। অ্যালেক্স কার্টজম্যান পরিচালিত ছবিটিতে আরও অভিনয় করবেন হলিউড অভিনেত্রী সোফিয়া বাউটেলা। দ্য মামি রিবুট মুক্তি পাবে ২০১৭ সালের জুনে।