জ্যাকলিনে মোহিত রণবীর

জ্যাকলিনে মোহিত রণবীর

SHARE
Ranbir is crush on Jacqueline

জ্যাকলিন ফার্নান্ডেজ এবং রণবীর কাপুরকে একসঙ্গে দেখা গিয়েছিল ‘রয়’ ছবিতে। এরপর তাদের নিয়ে আর কোন খবর প্রকাশিত হয় নি গণমাধ্যমে।

কিন্তু সম্প্রতি শোনা যাচ্ছে, ক্যাটরিনা কাইফের সঙ্গে বিচ্ছেদের পর নাকি জ্যাকলিনের প্রতি ক্রমশ আকৃষ্ট হয়ে পড়ছেন রণবীর। সম্প্রতি একটি অনুষ্ঠানে জ্যাকলিনের দিকে অপলক দৃষ্টিতে তাকিয়েছিলেন রণবীর। জ্যাকলিনকে দেখে তিনি এতটাই মোহিত হয়ে যান যে তাকে ডিনারে নিয়ে যাওয়ার প্রস্তাবও দেন তিনি।

সম্প্রতি গোয়াহাটিতে ইন্ডিয়ান সুপার লিগ আইসিএলের প্রচার করতে গিয়েছিলেন রণবীর কাপুর, আলিয়া ভাট, অভিষেক বচ্চন, জ্যাকলিন ফার্নান্ডেজ ও মহেন্দ্র সিং ধোনি। পুরো অনুষ্ঠানে জ্যাকলিনের থেকে নাকি একবারও চোখ সরাননি রণবীর। এমনকি সেখানে তাকে ডিনারে নিয়ে যাওয়ার প্রস্তাবও দেন তিনি। তবে রণবীরের এ প্রস্তাব নাকি ফিরিয়ে দেন জ্যাকলিন।

যখন তারা একসঙ্গে ছবিতে অভিনয় করেছিলেন, তখন ক্যাটরিনার সঙ্গে রণবীরের সম্পর্কে টানাপোড়েন চলছিল ঠিকই, কিন্তু জ্যাকলিনের সঙ্গে ঘনিষ্ঠতার কথা শোনা যায়নি একবারও। বন্ধুই ছিলেন তারা। ক্যাটের সঙ্গে বিচ্ছেদের মাস ছয়েকের পার হয়ে গেলেও এখনও রণবীর জড়াননি নতুন সম্পর্কে। কিন্তু আইসিএল এর প্রচারে গিয়ে আর নিজেকে সামলে রাখতে পারলেন না জনপ্রিয় এই অভিনেতা।

সম্প্রতি বিয়িং হিউম্যান জুয়েলারির জন্য সালমান খানের সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন জ্যাকলিন। আর জ্যাকলিনের সঙ্গে সালমানের সম্পর্কও এখন বেশ ভালো।

সব ঠিক থাকলে একসঙ্গে ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিতে অভিনয়ও করবেন তারা। আর তাই জ্যাকলিনের পক্ষে এমন পরিস্থিতিতে রণবীরের প্রস্তাব গ্রহণ করা সম্ভব ছিল না বলেই রণবীরকে ফিরিয়ে দিয়েছেন জ্যাকলিন।