জোলি ও পিটের চুক্তি

জোলি ও পিটের চুক্তি

SHARE
Jolie and Pitt's contract

বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেওয়া অ্যাঞ্জেলিনা জোলি ও ব্র্যাড পিট দম্পতিকে বৈরিতার অবসান ঘটাতে রাজি করিয়েছে শিশু ও পরিবার বিষয়ক লস অ্যাঞ্জেলেস কাউন্টি বিভাগ। আর তাদের উভয়ই কাউন্সেলিং করার মতো একজন করে পাবেন।

অ্যাঞ্জেলিনা জোলিকে ছয় সন্তানের তত্ত্বাবধান করার অনুমতি দিয়েছেন ব্র্যাড পিট। এদিকে পিটকেও সন্তানদের সঙ্গে দেখা করতে দেবেন বলে অস্থায়ী চুক্তি করেছেন জোলি। এ চুক্তি অনুযায়ী আগামী ২০ অক্টোবর পর্যন্ত ছয় সন্তান থাকবে জোলির কাছে।

বর্তমানে তারা আছেন লসঅ্যাঞ্জেলেসের একটি ভাড়াবাড়িতে। থেরাপিস্টের তত্ত্বাবধানে ছেলেমেয়ের সঙ্গে দেখা করতে পারবেন পিট। আর থেরাপিস্টই ঠিক করবেন কীভাবে সম্পন্ন হবে এই প্রক্রিয়া।

পিপল ওয়েবসাইট তাদের এক উদবৃতিতে বলেছে, ‘এটি সম্পূর্ণ একটি স্বেচ্ছা চুক্তি। কারও আদেশ কিংবা সন্তানদের তত্ত্বাবধান করার জেদ থেকে এটা করা হয়নি।’

গত ১৯ সেপ্টেম্বর মতের অমিল হওয়ার কারণ দেখিয়ে আদালতে বিয়েবিচ্ছেদের আবেদন করেন ৪১ বছর বয়সী অ্যাঞ্জেলিনা। এছাড়া সন্তানদেরকে স্থায়ীভাবে তত্ত্বাবধানের অনুমতিও চেয়েছেন তিনি।

এদিকে ফ্রান্স থেকে বাড়ি ফেরার পথে উড়োজাহাজের অভ্যন্তরে পিট তার দত্তক সন্তান ম্যাডক্সকে মারধর করেছেন বলে অভিযোগ উঠেছে। তবে এ ঘটনার তদন্ত করার আগে পর্যাপ্ত তথ্য প্রয়োজন বলে জানিয়েছে এফবিআই। এদিকে নিজেকে নিয়ে নেতিবাচক খবর ছড়িয়ে পড়ার কারণে স্বেচ্ছায় মাদক ও অ্যালকোহল পরীক্ষা করিয়েছেন ব্র্যাড।

গত ২৯ সেপ্টেম্বর তারকানির্ভর সংবাদ সংস্থা এন্টারটেইনমেন্ট টুনাইট তদের এক বিবৃতিতে জানায়, জনপ্রিয় ক্রাইসিস ম্যানেজার জুডি স্মিথকে দলে ভিড়িয়েছেন অ্যাঞ্জেলিনার লোকজন। ‘স্ক্যান্ডাল’ ছবিতে কেরি ওয়াশিংটন অভিনীত চরিত্রটি জুডি অনুপ্রাণিত। অন্যদিকে বেভারলি হিলসের বিয়েবিচ্ছেদ বিষয়ক আইনজীবী ল্যান্স স্পিজেলের পাশাপাশি নিউইয়র্কের কৌশলী যোগাযোগের প্রতিষ্ঠানকে চলমান পরিস্থিতি সামলানোর দায়িত্ব দিয়েছেন পিট।কেননা ল্যান্স আগে হলিউড অভিনেত্রী ইভা লঙ্গোরিয়ার বিয়েবিচ্ছেদে লড়েছেন।

এছারা একটি সূত্র এন্টারটেইনমেন্ট টুনাইটকে জানিয়েছে, উভয় পক্ষের মধ্যে ফলপ্রসূ আলোচনা হয়েছে। এটা সবার জন্যই ইতিবাচক লক্ষণ। ২০১৪ সালের আগস্টে ফ্রান্সে বিয়ে করেন জনপ্রিয় জুটি ব্র্যাঞ্জেলিনা। তবে ২০০৪ সাল থেকেই তারা এক ছাদের নিচে বসবাস করছিলেন।