জেনিফার লরেন্স এর প্রেম কাহিনী

জেনিফার লরেন্স এর প্রেম কাহিনী

SHARE
Jennifer & her love story

বেশ কিছুদিন ধরেই কথা চালাচালি হচ্ছে অভিনেত্রী জেনিফার লরেন্স ও পরিচালক ড্যারেন অ্যারোনোফস্কির প্রেম নিয়ে । এবার সে খবরের সত্যতা পাওয়া গেল তাদের প্রকাশ্য চুম্বনে।

সম্প্রতি ডিনার ডেটে দেখা যায় এ লাভবার্ড নায়িকা ও নির্মাতা কে। ভুরিভোজনের পর্ব চুকে গেলে পরস্পরকে দীর্ঘ চুম্বন করেন তারা।

বেশ কিছুদিন ধরে ডেটিং করছেন জেনিফার ও ড্যারেন।গোপনীয়তার পণও করলেও সম্প্রতি ডিনার ডেটে অতি উচ্ছ্বাসের তোড়ে তা প্রকাশ হয়ে গেল।তবে এ ঘটনার পরও তারা চান না প্রেমের বিষয়টি সংবাদ শিরোনাম হোক।

‘হ্যাঙ্গার গেমস’-খ্যাত জেনিফার এর আগেও প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন ‘কোল্ডপ্লে’র সদস্য ক্রিস মার্টিনের সঙ্গে।যদিও সে অভিজ্ঞতা ততটা সুখকর হয়নি।

ক্রিসের সঙ্গে ড্যারেনের রয়েছে বিস্তর পার্থক্য। ‘নোয়া’ নির্মাতা সবসময় আড়াল পছন্দ করেন।আর  সেই বিষয়টিই ছিল না ক্রিসের মধ্যে। যদিও জেনিফারও বিশ্বাসী গোপনীয়তায়।

এদিকে শোনা গেছে রন হাওয়ার্ডের পরিচালনায় ঔপন্যাসিক জেলডা ফিটজেরাল্ডের বায়োপিকে অভিনয় করতে যাচ্ছেন জেনিফার। সিনেমাটির বর্তমান নাম ‘জেলডা’। তবে পরে পাল্টেও যেতে পারে সেটি।

সর্বশেষ জেনিফারকে দেখা গেছে সুপারহিরো সিনেমা ‘এক্স-মেন : অ্যাপোক্যালিপ্স’-এ। ১৭ কোটি ডলার বাজেটের সিনেমাটির আয় ৫৪ কোটি ডলার।

উল্লেখ্য এরপর তাকে দেখা যাবে ক্রিস প্যাটের বিপরীতে রোমান্টিক সাই-ফাই থ্রিলার ‘প্যাসেঞ্জারস’-এ।