‘জিরো রেকর্ডস’ এ বালাম

‘জিরো রেকর্ডস’ এ বালাম

SHARE
Balam-in 'Zero Records'

দেশের জনপ্রিয় সংগীতশিল্পী বালাম। আজকাল তাকে গানে নিয়মিত দেখা না গেলেও দীর্ঘদিন পর আবারো আলোচনায় আসতে চলেছেন এক সময়কার জনপ্রিয় এই গায়ক। ‘জিরো রেকর্ডস’ নামের একটি প্রযোজনা প্রতিষ্ঠান নিয়ে এবার হাজির হচ্ছেন তিনি।

এ প্রসঙ্গে বালাম জানান, আগামী ভালোবাসা দিবস উপলক্ষে ফেব্রুয়ারির প্রথম সপ্তাহ থেকে প্রতিষ্ঠানটি বেশ কয়টি অডিও-ভিডিও গান ও অ্যালবাম প্রকাশ করতে যাচ্ছে। এখন চলছে সেই প্রস্তুতি।

এটি মূলত গড়ে উঠেছে গান বাংলা টেলিভিশনের ম্যানেজিং ডিরেক্টর সংগীতশিল্পী কৌশিক হোসেন তাপসের উদ্যোগে। আর এবার এই প্রতিষ্ঠানের ক্রিয়েটিভ বিভাগের দায়িত্ব নিলেন সংগীতশিল্পী বালাম। এখন থেকে নিয়মিতই অডিও-ভিডিও গান-অ্যালবাম প্রকাশ পাবে এই ব্যানার থেকে।

এ বিষয়ে বালাম আরও বলেন, ‘আমরা চেষ্টা করছি গুণগত বাংলা গান প্রকাশের। সেই প্রস্তুতিও রয়েছে আমাদের। আশা করছি বিশ্ব ভালোবাসা দিবসে ভালো চমক দিতে পারবো শ্রোতা-দর্শকদের।’

প্রসঙ্গত উল্লেখ্য, এর আগে ব্যান্ডদল ওয়ারফেইজ এর ভোকাল এবং লিড গিটারিস্ট ছিলেন বালাম। ব্যাক্তিগত কারণে দল ছেড়ে ২০০৭ সালে স্বনামে প্রকাশ করেছিলেন প্রথম একক ‘বালাম’। আর প্রথম এককেই আকাশছোঁয়া সাফল্য পান তিনি। সাফল্যের জোয়ারে ২০০৮ সালে দ্বিতীয় একক ‘বালাম-২’ এবং ২০১০ সালে তৃতীয় একক ‘বালাম-৩’ প্রকাশ করে ভক্তদের মনে স্থায়ী আসন গড়ে তোলেন তিনি।