জাস্টিন-হেইলি বিয়ে আগামী বছর

জাস্টিন-হেইলি বিয়ে আগামী বছর

SHARE
Justin-Healy married next year

জাস্টিন বিবার, জনপ্রিয় পপসিঙ্গার। যাকে নিয়ে সবচেয়ে বেশি গুঞ্জন শোনা গিয়েছিলো সেলেনা গোমেজের সাথে। অনেক দূর পর্যন্ত এগিয়েছিলো তাদের সম্পর্ক। কিন্তু সেই সম্পরকের ইতি ও ঘটেছে।আর তারপর থেকেই মার্কিন মডেল হেইলি বল্ডউইনের সঙ্গে চুটিয়ে প্রেম করছিলেন বিবার।

আর সেই প্রেমকে আরও মজবুত করতে গত ৭ জুলাই বাহামাসের একটি রিসোর্টে হেইলি ব্যাল্ডউইনের অনামিকায় আংটি পরিয়ে বাগদান সম্পন্ন করেছেন জাস্টিন বিবার। জানা গেছে, ডায়মন্ড দিয়ে তৈরি এই আংটির দাম ২ কোটি ৯২ লাখ টাকা। বাগদান বেশ চুপিচুপি সারলেও পরে নিজেরাই বিষয়টি জানান মিডিয়াতে।

তবে বাগদান এবছর সারলেও আগামী বছর বিয়ে করবেন বলে জানিয়েছেন পপস্টার জাস্টিন বিবার ও প্রেমিকা হেইলি বাল্ডউইন। আর তাইতো বিয়ের নানা পরিকল্পনা এখন থেকেই করা শুরু করেছেন তারা।

বাগদানের পর একসঙ্গেই আছেন জাস্টিন বিবার ও হেইলি ব্যাল্ডউইন। নিজেদের রোমান্টিক মুহূর্তের কিছু ছবি ইনস্টাগ্রামে তাঁরা পোস্ট করেছেন। গত বৃহস্পতিবার তাঁরা নিউইয়র্কের ব্রুকলিন ব্রিজের কাছে একটি মলে কেনাকাটা করেছেন এবং একসঙ্গে রাতের খাবার খেয়েছেন।

শুধু তাই নয়, হেইলি এরইমধ্যে তার বিয়ের পোশাক বানানোর কাজ শুরু করে দিয়েছেন। এ প্রসঙ্গে সূত্র জানায়, বিয়ের পোশাক ও সাজ নিয়ে হেইলি নিজের আইডিয়া ফ্যাশন ডিজাইনার ও তার টিমের সঙ্গে শেয়ার করেছেন। তারা বিষয়টি নিয়ে কাজ শুরু করেছে।

হেইলির সঙ্গে বিবারের সম্পর্ক দীর্ঘদিনের। ২০১৬ সালে নিজেদের প্রেমের কথা সবাইকে জানালেও ওই বছরেই তাদের বিচ্ছেদ ঘটে। এর পরের বছর বিবারের সাবেক প্রেমিকা সেলেনা গোমেজের সঙ্গে নানা সময় ক্যামেরাবন্দি হন তিনি। কিন্তু শেষ পর্যন্ত হেইলির সঙ্গেই এই কানাডিয়ান শিল্পীর বাগদান হয়ে গেল।