জামায়াত আমিরসহ ৮ নেতার ১০দিনের রিমান্ড

জামায়াত আমিরসহ ৮ নেতার ১০দিনের রিমান্ড

SHARE
8 leaders including Jamaat Amir 10-day remand

জামায়াত ইসলামীর আমির মকবুল আহমাদসহ গ্রেপ্তারকৃত আটজনের দশ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ মঙ্গলবার ঢাকার মহানগর হাকিম গোলাম নবী এ আদেশ দেন।

মামলার অপর আসামিরা হলেন জামায়াতের নায়েবে আমির মিয়া গোলাম পরওয়ার, সেক্রেটারি জেনারেল শফিকুর রহমান, তার ব্যক্তিগত সহকারী নজরুল ইসলাম, চট্টগ্রাম মহানগর আমির মোহাম্মদ শাজাহান, সেক্রেটারি নজরুল ইসলাম, দক্ষিণ জেলার আমির জাফর সাদেক ও সাইফুল ইসলাম।

এর আগে মঙ্গলবার বিকেলে কদমতলী থানার তদন্ত কর্মকর্তা সাজু মিয়া আদালতে জামায়াত নেতাদের হাজির করে দুই মামলায় ১০ দিন করে ২০ দিনের রিমান্ড আবেদন করেন।

আসামিপক্ষের আইনজীবী আবদুর রাজ্জাক, এস এম কামাল উদ্দিন, খোরশেদ আলম ও সানাউল্লাহ মিয়া রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন।

গত সোমবার রাতে উত্তরার ৬ নম্বর সেক্টরের একটি বাসা থেকে জামায়াতের ওই ৮ শীর্ষ নেতাকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা পুলিশ।

এদিকে চব্বিশ ঘণ্টারও কম সময়ের মধ্যে ঢাকা ও চট্টগ্রাম থেকে বিএনপি-জামায়াতের কমপক্ষে ২৫ নেতা-কর্মীকে আটক করেছে পুলিশ। আইন শৃঙ্খলা বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তারা বলছেন নাশকতা ও বিশৃঙ্খলার অভিযোগেই তাদের গ্রেফতার করা হয়েছে।

LEAVE A REPLY