জাপানি ভাষায় “ওম শান্তি ওম”

জাপানি ভাষায় “ওম শান্তি ওম”

SHARE

দীপিকা ও শাহরুখ ফ্যানদের জন্য রয়েছে দারুণ সুখবর। এবার জাপানি ভাষায় আসতে চলেছে ‘ওম শান্তি ওম’। ছবিটির পরিচালক ফারাহ খান টুইটারে  জানিয়েছেন এ কথা।

দীপিকা পাড়ুকোন অভিনীত প্রথম ছবি  ‘ওম শান্তি ওম’ রিলিজ করেছিল ২০০৭ সালে। আর প্রথম ছবিতেই তিনি জয় করেছিলেন দর্শকের মন। তখন শান্তিপ্রিয়াকে বেশ ভালোবেসেছিল দর্শক। শাহরুখের সেখানে ছিল দ্বৈত ভূমিকা। তবে দুই চরিত্রের নামই ছিল ওম। একজন আগের শতাব্দীর ছয়ের দশকের, অন্যজন এই শতাব্দীর যুবক। ছবিটিতে নেতিবাচক চরিত্রে অভিনয় করেছিলেন অর্জুন রামপাল।

এবার সেই একই গল্প নিয়ে আসছে জাপান। শুধুমাত্র  ছবির গল্পই নয়,পোস্টারেও রয়েছে ওম শান্তি ওমের ছোঁয়া । ফারহা খান তার এক টুইটার বার্তায় জানান ওম শান্তি ওম এবার জাপানিজ মিউজিক্যাল হিসেবে আসছে । ৯ বছর পর আবার সেই গল্প দেখা যাবে পর্দায়।

এর আগে হলিউড অনুপ্রেরণা নিয়ে ছবি বানিয়েছে বলিউড থেকে। শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। তার কয়েকটি উদাহরণ হলো পার্ল হারবার (সঙ্গম), ডেলিভারি ম্যান (ভিকি ডোনার), আ কমন ম্যান (আ ওয়েডনেসডে), লিপ ইয়ার (জব উই মেট)। তবে ভারত থেকে অনুপ্রেরণা নিয়ে জাপানের ফিল্ম ইন্ডাস্ট্রি ছবি করছে এমনটা শোনা যায়নি আগে কখনও।

খবরটি প্রকাশের পর ফারহা খান শাহরুখ, দীপিকা সহ ফিল্মের সমস্ত কাস্ট ও কুশলীদেরকে ধন্যবাদ জানিয়েছেন। বাদ যাননি কস্টিউম ডিজাইনার মণীষ মালহোত্রা ও সংলাপ লেখক ময়ূর পুরিও।