‘জল শ্যাওলা’ ছবিতে গাইছেন বেলাল খান ও পড়শী

‘জল শ্যাওলা’ ছবিতে গাইছেন বেলাল খান ও পড়শী

SHARE
Porshi & Belal khan in a new movie song

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত কণ্ঠশিল্পী বেলাল খান ও সংগীত তারকা পড়শী এবার কণ্ঠ দিলেন নতুন একটি গানে। ‘ভাবনা জুড়ে থাকো শুধু তুমি/ কল্পনায় দেখি তোমায় শুধু আমি/ এসোনা তুমি মনের দেশে/ হৃদয় জমিনে আলতো হেসে- এমনই সব কথায় সাজানো গানটি ব্যবহৃত হবে ‌নতুন ছবি ‘জল শ্যাওলা’তে। গানটির কথা লিখেছেন জিয়া উদ্দিন আলম এবং সুর করেছেন আনোয়ার সিকদার টিটন।

এ প্রসঙ্গে বেলাল খান বলেন, ‘নতুন চলচ্চিত্রের জন্য গানটি করেছি। চেষ্টা করেছি সময়কে ধারণ করে শ্রোতাদের চাহিদা মাথায় রেখে গানটি তৈরি হয়েছে।’

এদিকে পড়শী জানান, ‘অনেকদিন পর বেলাল ভাইয়ের সঙ্গে গান করলাম। খুব সুন্দর কথার গান। আশা করছি শ্রোতাদের ভালো লাগবে।’

গত মঙ্গলবার (১৭ জানুয়ারি) রাজধানীর একটি রেস্তরাঁয় আনুষ্ঠানিক মহরত হয় ‘জল শ্যাওলা’ সিনেমার। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চলচ্চিত্র ব্যক্তিত্ব গাজী মাজহারুল আনোয়ার। এছাড়াও আরো উপস্থিত ছিলেন সিনেমার পরিচালক, চিত্রনায়ক-নায়িকাসহ অন্যান্য কলাকুশলীরা।

গত বুধবার (১৮ ডিসেম্বর) থেকে বিক্রমপুরের তালতলায় শুরু হয়েছে ‘জল শ্যাওলা’ সিনেমার শুটিং। জেসমিন আক্তার নদী পরিচালিত এ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করছেন চিত্রনায়ক সাইমন সাদিক ও নবাগত চিত্রনায়িকা মানসী প্রকৃতী।

ছবিটি প্রসোজনা করছে টাইমস ওয়ার্ল্ড মিডিয়া লি.। সাইমন-প্রকৃতী ছাড়াও ছবিটিতে আরো অভিনয় করছেন মাসুম রেজা, রেহেনা জলি, ফারুক মজুমদার, রিপন খান, সীমান্ত, জিসান, সুজন মাজাহার, অপ্সরা মনি, মাস্টার ইমন, রাজু অনিক, তানিশা, তানভীর প্রমুখ।

ছবির গল্প লিখেছেন আসাদুজ্জামান বাবলু আর চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন তারিকুল ইসলাম ভূইয়া। ক্যামেরায় থাকছেন সবুজ। ফাইট ডিরেক্টর আরমান, সম্পাদনায় আবুল হোসেন, মেকআপে রয়েছেন জাহাঙ্গীর।

‘জল শ্যাওলা’ ছবিটিতে থাকবে মোট পাঁচটি গান যার সংগীত পরিচালনা করছেন আনোয়ার সিকদার টিটন। আর গানের কথা লিখেছেন গাজী মাজহারুল আনোয়ার, খায়রুল বাশার হিরন এবং জিয়াউদ্দিন আলম।