ছেলের গানের ভিডিওতে বাবা মডেল

ছেলের গানের ভিডিওতে বাবা মডেল

SHARE
Father model at son's song video

দেশ-বিদেশের বহু মঞ্চে একসঙ্গে গান করেছেন নন্দিত দুই কণ্ঠশিল্পী ফেরদৌস ওয়াহিদ ও হাবিব। যৌথ অ্যালবামও প্রকাশ করেছেন তারা। এবার তাদের একসঙ্গে দেখা যাবে মিউজিক ভিডিওতে।

পয়লা বৈশাখকে সামনে রেখে গানচিল মিউজিকের ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হবে দেশের জনপ্রিয় সঙ্গীতশিল্পী, সুরকার ও সঙ্গীত পরিচালক হাবিব ওয়াহিদের নতুন গান ‘ঝড়’। গানটির ভিডিও নিয়ে এরই মধ্যে তোলপাড় সৃষ্টি হয়েছে। কারণ ভিডিওটিতে হাবিব ওয়াহিদের গার্লফ্রেন্ডের বাবার চরিত্রে অভিনয় করেছেন তার বাবা নন্দিত সংগীতশিল্পী ফেরদৌস ওয়াহিদ। আর গার্লফ্রেন্ডের ভূমিকায় রয়েছেন চলতি বছর প্রকাশিত হাবিবের আলোচিত গান ‘চলো না’র মডেল শার্লিনা হোসেন।

হাবিব ওয়াহিদ বলেন, ‘গানের সঙ্গে মিল রেখে ভিডিওতে নতুন কিছু দেয়ার চেষ্টা করেছি। এরই অংশ হিসেবে গল্প সাজানো হয়েছে। এই প্রথম আমার ভিডিওতে মডেল হয়েছেন আমার বাবা।’

ফেরদৌস ওয়াহিদ বলেন, ‘গল্পটি পুরান ঢাকার একটি পরিবার এবং একজন প্রেমিকের। এতে আমি হাবিবের গার্লফ্রেন্ডের বাবার চরিত্রে অভিনয় করেছি। সব মিলিয়ে খুব মজার একটা অভিজ্ঞতা হয়েছে। আশাকরি সবাই এনজয় করবেন।’

‘ঝড়’ গানটির গীতিকার সুহৃদ সুফিয়ান। মিউজিক ভিডিও নির্মাণ করেছেন তানিম রহমান অংশু। এ গানের ভিডিওতে আবারও হাবিব ওয়াহিদ ও শার্লিনাকে একসঙ্গে মডেল হিসেবে দেখা যাবে। তাদের পাশাপাশি অতিথি চরিত্রে দেখা যাবে সঙ্গীত পরিচালক অদিত ও প্রীতম হাসানকে। পহেলা বৈশাখ উপলক্ষে শিগগিরই মিউজিক ভিডিওটি গানচিল থেকে প্রকাশ পাবে।