চ্যানেল আই সেরাকণ্ঠ-২০১৭ সেরা হয়েছে ঐশী ও সুমনা

চ্যানেল আই সেরাকণ্ঠ-২০১৭ সেরা হয়েছে ঐশী ও সুমনা

SHARE
channel i serakantha champion Oishi and Sumona চ্যানেল আই সেরাকণ্ঠ

প্রথমবারের মত যৌথ চ্যাম্পিয়নের দেখা পেয়েছে দেশের সংগীত প্রতিভা অন্বেষণের রিয়েলিটি শো ‘চ্যানেল আই সেরাকণ্ঠ’। এবারের আসরে যৌথভাবে চ্যাম্পিয়ন হয়েছেন সুনামগঞ্জের মেয়ে ঐশী ও ঢাকার মেয়ে সুমনা।

রবিবার সন্ধ্যায় থাইল্যান্ডের রাজধানী ব্যাংককে জমকালো অনুষ্ঠানের মধ্যদিয়ে শেষ হল ‘ফিজ আপ চ্যানেল আই সেরা কণ্ঠ ২০১৭’ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে। এ উপলক্ষে ব্যাংককের চাওফ্রেয়া নদীর পাড়ে হোটেল চাত্রিয়ামে জাঁকজমকপূর্ণ এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছেন তৃষা এবং দ্বিতীয় রানারআপ নান্নু। যৌথভাবে সেরা দুই প্রতিযোগী ঐশী ও সুমনা পুরস্কার হিসেবে প্রত্যেকে পাঁচ লাখ টাকা করে পেয়েছেন। প্রথম রানারআপ তৃষা পেয়েছেন তিন লাখ টাকা এবং দ্বিতীয় রানারআপ নান্নু পেয়েছেন দুই লাখ টাকা। এছাড়াও বিজয়ী প্রতিযোগীদের জন্য ছিল আরও কিছু আকর্ষণীয় পুরস্কার।

৩৫ হাজার প্রতিযোগীর মধ্য থেকে ছয় মাসের লড়াই শেষে সেরা ১০ এ উঠে আসে আদিবা, সুমনা, ফাতেমা, ঐশী, তারিক, তৃষা, অনিসা, তিন্নি, মৌমিতা, নান্নু, দোলা ও অপল।   বিচারকের আসনে আসীন ছিলেন কুমার বিশ্বজিৎ, মিতালী মুখার্জি, সামিনা চৌধুরী ও রেজওয়ানা চৌধুরী বন্যা। ইজাজ খান স্বপনের পরিচালনায় ‘ফিজ আপ-চ্যানেল আই সেরাকণ্ঠ ২০১৭’ এর উপস্থাপনায় ছিলেন মারিয়া নূর।