চলচ্চিত্র পরিচালনায় আসছেন ডিপজল কন্যা

চলচ্চিত্র পরিচালনায় আসছেন ডিপজল কন্যা

SHARE
The film has been directed by the daughter of Dipjol

চলচ্চিত্র পরিচালনায় অভিষেক ঘটতে চলেছে অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের একমাত্র মেয়ে ওলিজা মনোয়ার। ইতোমধ্যে তিনি চলচ্চিত্র পরিচালনা করবেন বলে ঘোষণা দিয়েছেন। ওলিজা বর্তমানে লন্ডনের একটি বিশ্ববিদ্যালয়ে ফ্যাশন ডিজাইন বিষয়ে পড়াশুনা করেছেন। এছাড়াও সেখান থেকে তিনি মেকআপের ওপরও একটি কোর্স সম্পন্ন করেছেন। আর অলিজার প্রথম ছবি হবে ‘হরর মুভি’।

আপাতত রোমান্টিক বা অ্যাকশন ধারার কোন সিনেমার ধার দিয়ে যাবেন না তিনি। এরই মধ্যে ছবিটির গল্প লেখার কাজ শুরু হয়েছে। আর গল্প লিখছেন ছটকু আহমেদ।

তবে অভিনেতা ডিপজলের কন্যা ওলিজা মনোয়ার ইতিমধ্যে একজন আন্তর্জাতিক মেকআপ আর্টিস্ট হিসেবে বেশ নাম করেছেন। বিশ্বের বিখ্যাত মডেলদের মেকআপসহ বিভিন্ন ফ্যাশন শোতে অফিসিয়াল মেকআপ আর্টিস্ট হিসেবে কাজ করেছেন তিনি। বর্তমানে তিনি নিয়োজিত রয়েছেন লন্ডনস্থ রেডব্রিজ ইনস্টিটিউটে মেকআপ এর সহকারী শিক্ষক হিসেবে। ফ্যাশন শোতে বিশ্বখ্যাত মডেলদের সাথে কাজ করার পাশাপাশি একটি সিনেমায়ও লিড মেকআপ আর্টিস্ট হিসেবে কাজ করেন তিনি।

আর একই সাথে আবারো চলচ্চিত্র প্রযোজনায় ফিরছেন ডিপজল। একই সঙ্গে কয়েকটি ছবির গল্প লেখার কাজও শুরু করেছেন ইতোমধ্যে। আর আসছে বছরই তিনি তার নতুন ছবির শুটিংয়ের কাজ শুরু করবেন বলে জানা গেছে।

ডিপজলের মেয়ে ওলিজা মেরি হেলেন ভয়েড পরিচালিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘সামান্থাস চয়েস’ এ পুরো মেকআপ এর দায়িত্বে ছিলেন তিনি। উক্ত সিনেমাটি এবারের কান চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয়েছে শর্ট ফিল্ম শাখায়।