চলচ্চিত্রে ফিরছেন কারিনা

চলচ্চিত্রে ফিরছেন কারিনা

SHARE
Karina is back

গত বছরের ২০ ডিসেম্বর খান পরিবারে আগমন ঘটে নতুন অতিথি তৈমুর আলি খান পতৌদির। মা হওয়ার সঙ্গে সঙ্গে দায়িত্ব বাড়লেও ক্যারিয়ার থেকে কিন্তু মোটেও দূরে সরে যাননি কারিনা কাপুর। দীর্ঘ কয়েক মাসে বলিউডের সঙ্গে সম্পর্কের কোনো বিচ্ছেদ ঘটেনি তার। নিয়মিত ছিলেন  বিজ্ঞাপন ও ফটোশুটেও।

বেবি বাম্প নিয়ে র‌্যাম্প ওয়াকেও সকলকে ছাপিয়ে যান তিনি। আর এবার শোনা যাচ্ছে,আবারো চলচ্চিত্রে নিয়মিত হতে যাচ্ছেন তিনি।  রিয়া কাপুরের ‘ভেরি ডি ওয়েডিং’ ছবির মাধ্যমেই নাকি তার এই কামব্যাক। ছবিটিতে সোনম কাপুর এবং স্বরা ভাস্করের সঙ্গে দেখা যাবে করিনাকেও।

ইতিহাস ঘাঁটলে দেখা যাবে বেশিরভাগ নায়িকারাই মা হওয়ার পর, একান্তভাবে নিরালায় কাটান সন্তানকে নিয়ে। সেই অনুভূতি যেন দাবি করে তেমনই এক পরিবেশ। সন্তানকেই বেশি করে সময় দিতে চান তারা। কিন্তু ব্যতিক্রম ঘটল করিনার ক্ষেত্রে। কেননা  সিনে দুনিয়ায় ফেরার তাগিদে তিনি সবসময় নিজেকে ‘ওয়েল-মেইনটেড’ করে রেখেছেন।

তবে তার এই ‘ওয়েল-মেইনটেনড’ ফিগারের পিছনের রহস্য প্রসঙ্গে মুখ খুললেন করিনা নিজেই। কারিনা জানান, খেতে খুব পছন্দ করেন তিনি। তবে খাওয়া দাওয়া যাই করুন না কেন, শরীরচর্চার বিষয়টিও কিন্তু বাদ যায়নি কখনো। তাই দ্রুতই হয়তো তাকে তার চেনা জগতে ফিরে পাবেন দর্শকরা।