চমক দিয়ে বাংলাদেশর ওয়ানডে দল ঘোষণা

চমক দিয়ে বাংলাদেশর ওয়ানডে দল ঘোষণা

SHARE
Bangladesh ODI squad announced

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বেশ চমক দিয়েই তিন ম্যাচের ওয়ানডে দল ঘোষণা করেছে বাংলাদেশ। ১৫ সদস্যের এই দলে ডাক পেয়েছেন আলোচনায় থাকা নাসির হোসেন ও নতুন মুখ পেসার অলরাউন্ডার সাইফউদ্দিন। আর বাদ পড়েছেন টেস্ট দলে থাকা শুভাশিস রায়, শফিউল ইসলাম ও তাইজুল ইসলাম।

নাসির বছরের প্রথমভাগে নিউজিল্যান্ড সফরে ওয়ানডেতে খেললেও চ্যাম্পিয়ন্স ট্রফির দলে ছিলেন না। আর টি-টুয়েন্টি খেলেছেন সেই ২০১৬ সালের মার্চে, ছোট ফরম্যাটের বিশ্বকাপে। এরপর অস্ট্রেলিয়া সিরিজে টেস্টে ফিরলেও সাউথ আফ্রিকার বিপক্ষে সাদা পোশাকে আবার বাদ পড়েন।

গত বছর দেশের মাটিতে বিশ্বকাপে তৃতীয় হওয়া অনূর্ধ্ব-১৯ দলের অপরিহার্য অংশ ছিলেন সাইফ উদ্দিন। দুটি টি-টুয়েন্টি খেললেও ওয়ানডেতে এখনো মাঠে নামা হয়নি।

চোটের কারণে খেলা নিয়ে শঙ্কা থাকলেও আপাতত রেখে দেওয়া হয়েছে তামিম ইকবালকে। টিকে গেছেন ইমরুল কায়েসও। যথারীতি রঙিন পোশাকে উপেক্ষিত মুমিনুল হক।

বাংলাদেশ দল: মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, তামিম ইকবাল, ইমরুল কায়েস, নাসির হোসেন, সাব্বির রহমান, সৌম্য সরকার, লিটন দাস, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, রুবেল হোসেন, তাসকিন আহমেদ ও মুস্তাফিজুর রহমান।

LEAVE A REPLY