চন্দ্রাভিযানে নীলের সঙ্গী ছিলেন আনুশকা!

চন্দ্রাভিযানে নীলের সঙ্গী ছিলেন আনুশকা!

SHARE
Anushka-Sharma-in moon

১৯৬৯ সাল। পৃথিবীর ইতিহাসে এক স্মরণীয় অধ্যায়। চাঁদের বুকে পড়ে প্রথম মানুষের পদচিহ্ন। আর সেই ইতিহাসের সাক্ষী হন আমেরিকান অধিবাসী নীল আর্মস্ট্রং। চাঁদের মাটিতে তিনিই প্রথম আমেরিকান পতাকা উড়াতে সক্ষম হন।

চাঁদ আর নীলকে নিয়ে এমন ঐতিহাসিক ঘটনা সবাই জানেন। কিন্ত তারপরও কিছু ঘটনা এতদিন জানার বাকি ছিল। তার সঙ্গে ঐ মুহূর্তে উপস্থিত ছিলেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মাও! এটা কয়জনই বা জানেন? কথাটা অনেকটা অবিশ্বাসের মতোই। কিন্ত এটাই সত্যি। তবে বলা বাহুল্য আনুশকারুপী শশী ছিলেন ছিলেন সেদিন নীল আর্মস্ট্রংয়ের সাথে। কি জট পাকাচ্ছে মাথায়? তাহলে খুলেই বলি…

আর অল্প কিছুদিনের মধ্যেই মুক্তি পাবে আনুশকার অভিনীত নতুন ছবি ‘ফিলাউরি’। এই ছবিতে ‘শশী’ চরিত্রের ভূমিকায় অভিনয় করেছেন আনুশকা। শশী চরিত্রটি একটি কাল্পনিক চরিত্র এক কথায় ভূত। আর সেই কারনেই সেদিন আর্মস্ট্রংয়ের সঙ্গে চাঁদের মাটিতে হাজির থাকতে পেরেছিলেন শশী।

‘শশী ওয়াজ দেয়ার’ নামে একটি হ্যাশট্যাগ দিয়ে একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোষ্ট করেছেন আনুশকা শর্মা। তারপর পরই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায় ভিডিওটি। ছবিতে দেখা যাচ্ছে নীল আর্মস্ট্রংয়ের পাশে দাঁড়িয়ে রয়েছেন শশী চেহারার আনুশকা শর্মা। ঠিক যেমন এর আগে অস্কারের মঞ্চে সশরীরে উপস্থিত না থেকেও শশীর উপস্থিতির জানান দিয়েছিলেন আনুশকা। ইতোমধ্যে ছবিটি মিডিয়া জুড়ে ব্যাপক সাড়া ফেলেছে।