গ্লোবাল সিটিজেন ফেস্টিভ্যালে প্রিয়াংকা

গ্লোবাল সিটিজেন ফেস্টিভ্যালে প্রিয়াংকা

SHARE
Global citizen

রুপালি পর্দার বাইরে নানান সামাজিক কর্মকাণ্ডে ব্যস্ত দেখা যায় বলিউডের দেশি গার্ল হিসেবে পরিচিত প্রিয়াংকা চোপড়াকে। তারই ধারাবাহিকতায় দীর্ঘদিন যাবত ইউনিসেফের গ্লোবাল সিটিজেনের শুভেচ্ছাদূত হিসেবে কাজ করে যাচ্ছেন মহীয়সী এই অভিনেত্রী। আর এবারে গ্লোবাল সিটিজেন ফেস্টিভ্যালে প্রিয়াংকা

সম্প্রতি যুক্তরাস্ট্রের নিউইয়র্কে অনুষ্ঠিত হয়ে গেলো ‘গ্লোবাল সিটিজেন ফেস্টিভ্যাল-২০১৭’। এবারের আসরে উপস্থাপনার দায়িত্ব দেয়া হয়েছিলো এই বলিউড তারকাকে। নেচে-গেয়ে তিনি মাতিয়ে দিয়েছেন অায়োজন। নানা দেশ থেকে আসা শিশু, কিশোরদের সঙ্গে কাটিয়েছেন দারুণ সময়। এসময় বাংলাদেশি এক কিশোরীর সঙ্গেও দারুণ মজা করেন তিনি।

গ্লোবাল সিটিজেন ফেস্টিভ্যাল মঞ্চে ডেকে আনা মেয়েটি প্রবাসী বাংলাদেশি। দেশের প্রতি ভালোবাসা জানাতে লাল-সবুজ পতাকা হাতে তিনি গিয়েছিলেন এ উৎসবে। বিশ্বের বিভিন্ন দেশের প্রবাসীদের মিলনমেলা ঘটে এ আয়োজনে। প্রিয়াংকার সাথে মেয়েটির ছবিটি শেয়ার হয়েছে ১১৬ বার। এতে লাইক পড়েছে ১ হাজার ৮০০। ৮৩টি কমেন্ট দেখা গেছে এ প্রতিবেদন লেখা পর্যন্ত। যেগুলোর প্রায় সবই বাংলাদেশকে নিয়ে গর্বের কথা। অনেকে ছবিটি শেয়ার করার জন্য ৩৫ বছর বয়সী এই অভিনেত্রীকে ধন্যবাদ জানিয়েছেন মন্তব্যে।

উক্ত অনুষ্ঠানের উপস্থাপনার সুযোগ পেয়ে সম্মানিত প্রিয়াংকা। বেশ উচ্ছ্বসিত হয়েই ইউনিসেফকে ধন্যবাদ জানিয়েছেন ব্যক্তিগত টুইটারের মাধ্যমে। প্রিয়াংকা বলেন, ‘নিউইউয়র্কে এই অনুষ্ঠানটির উপস্থাপনা আমার জীবনের সেরা ঘটনাগুলোর একটি হয়ে থাকবে।’

এই অনুষ্ঠানটিতে আরো উপস্থিত ছিলেন অস্কারজয়ী অভিনেত্রী লুপিতা নিয়ং, পপ তারকা ডেমি লোভাতো, ফ্রিদা পিন্টোসহ আরো অনেক নামিদামি তারকারা।

অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন বিখ্যাত সংগীতশিল্পীরা। তাদের মধ্যে উল্লেখযোগ্য— স্টিভি ওয়ান্ডার, গ্রিন ডে, দ্য কিলারস, দ্য লুমিনিয়ার্স, দ্য চেইনস্মোকারস, ফ্যারেল উইলিয়ামস, বিগ শন, অ্যালেসিয়া কারা।