‘গাঙচিল’-এ চুক্তিবদ্ধ হলো ফেরদৌস-পূর্ণিমা

‘গাঙচিল’-এ চুক্তিবদ্ধ হলো ফেরদৌস-পূর্ণিমা

SHARE
Ferdous-Purnima is contracted in 'Ganchil'

দীর্ঘ বিরতির পর আবারও বড় পর্দার জন্য পুরোপুরি প্রস্তুত হচ্ছেন পূর্ণিমা। আর জুটি বেঁধেছেন ‘হঠাৎ বৃষ্টি’ খ্যাত জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌসের সঙ্গে। সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের লেখা উপন্যাস ‘গাঙচিল’ নিয়ে নির্মাতা নঈম ইমতিয়াজ নেয়ামূল বানাচ্ছেন তার নতুন ছবি। নতুন ছবির জন্য রাজধানী ঢাকার গুলশানের একটি হোটেলে ফেরদৌস ও পূর্ণিমার মধ্যে চুক্তি স্বাক্ষর হয়।

এই ছবিটি পুরোপুরি বাণিজ্যিক ধারার হবে বলে জানান নির্মাতা নেয়ামূল। তিনি বলেন, ‘গাঙচিল’ মৌলিক গল্পের ছবি। সব শ্রেণির দর্শকদের ভালো লাগবে ছবি। এখানে নাচ-গান, সবকিছুই থাকবে৷ আগামী ডিসেম্বর মাসে ছবির শুটিং শুরু হবে।

নঈম ইমতিয়াজ নেয়ামুল নাটক নির্মাণ করেন। তাঁর প্রথম ছবি ‘এক কাপ চা’। ‘গাঙচিল’ তাঁর দ্বিতীয় ছবি। চুক্তি স্বাক্ষর শেষে নির্মাতা নেয়ামুল জানান, ‘আমার নতুন ছবির গল্প নোয়াখালীর একটি চর ও সেখানকার মানুষের জীবনের নানা গল্প নিয়ে। উপন্যাসটি এরই মধ্যে যাঁরা পড়েছেন, তারা নিশ্চয়ই এ সম্পর্কে জানেন।’

চুক্তি স্বাক্ষর শেষে ফেরদৌস বলেন, উপন্যাস-সাহিত্য নির্ভর গল্পে এখন কম ছবি নির্মিত হয়। মৌলিক গল্পের ছবি দর্শক পছন্দ করেন। সেটা মাথায় রেখেই ছবিটি করতে যাচ্ছি। ছবিতে আমি একজন সংবাদ কর্মী হিসেবে হাজির হবো।

ছবিটি নিয়ে আশাবাদী পূর্ণিমা। তিনি বলেন, পাঁচ বছর বিরতি দিয়ে আবার চলচ্চিত্রে ফিরছি। আমি চাইছিলাম এই ধরনের গল্পে কাজ করতে। ছবিতে একজন এনজিও কর্মীর চরিত্রে অভিনয় করবো। আশা করছি ছবিটি দর্শকরা ভালো ভাকে গ্রহণ করবেন।

এদিকে ‘গাঙচিল’ ছাড়াও ‘জ্যাম’ নামের আরেকটি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন ফেরদৌস ও পূর্ণিমা।