গভীর রাতে আলিয়ার বাড়িতে রণবীর

গভীর রাতে আলিয়ার বাড়িতে রণবীর

SHARE
Ranbir at Alia's house in the mid night

বলিউড তারকাদের এক অপরের সঙ্গে প্রেমের গুঞ্জন প্রায় শোনা যায়। তেমনি এখন শোনা যাচ্ছে, আলিয়া ভাট ও রণবীর কাপুর দুজনেই প্রেমে হাবুডবু খাচ্ছেন। অবশ্য তাঁদের দুজনের মধ্যে কেউ স্বীকার করেননি প্রেমের কথা। এ পর্যন্ত স্বীকার না করলেও এবার আর লুকানোর সুযোগ নেই। কারন গভীর রাতে আলিয়া ভাটের বাসায় গিয়ে ধরা পড়ে গেলেন রণবীর কাপুর।

এতদিন বাইরে দেখা সাক্ষাৎ করলেও এবার আলিয়ার বাড়িতেই ঢুকে পড়লেন রণবীর। তবে কী আলিয়া-রণবীরের বিয়ের বাজনা-বাজতে চলেছে। সেখানে আলিয়া, রণবীর ও আলিয়ার বাবা মহেশ ভাটকে একসঙ্গে দেখা গেছে। তাহলে কী বিয়ের কথা বলতেই আলিয়ার বাবার সঙ্গে দেখা করতে গেছেন রণবীর।

শেষে জানা গেল অন্য কথা। রণবীর কাপুরের মা নীতু কাপুরের জন্মদিন ৮ জুলাই। এবার তাঁর জন্মদিন উদ্‌যাপন করা হবে প্যারিসে। রণবীর চান, এই অনুষ্ঠানে আলিয়াকে নিয়ে মহেশ ভাটের পরিবারও যোগ দিক। তাই প্যারিসে যাওয়ার পরিকল্পনা করার জন্যই সেদিন রাতে আলিয়া ভাটের বাড়িতে যান রণবীর।

আবার শোনা যাচ্ছে, রণবীর কাপুর অভিনীত ‘সঞ্জু’ ছবিটি দেখেছেন মহেশ ভাট। সঞ্জয় দত্তের জীবনের গল্প নিয়ে এই ছবি দারুণ ব্যবসা করছে। আর ছবিতে সঞ্জয় দত্তের চরিত্রে রণবীর কাপুরের অভিনয় খুব প্রশংসিত হয়েছে। তাই রণবীরকে বাসায় ডেকে এনে হয়তো শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের বরেণ্য চিত্র পরিচালক ও প্রযোজক মহেশ ভাট।