গণধর্ষণ নিয়ে যা বললেন আলিয়া

গণধর্ষণ নিয়ে যা বললেন আলিয়া

SHARE
Aliya vhaat was publicly reaped

অভিষেক চৌবের ‘উড়তা পাঞ্জাব’ ছবিটির কথা নিশ্চয় ভুলে যাননি দর্শক! উল্লেখ্য, এই ছবিতেই গণধর্ষণের দৃশ্যে অভিনয় করতে হয়েছিল আলিয়া ভাটকে।  ছবির পর্দায় যারা সেই দৃশ্য  দেখেছেন, শিউরে শিউরে উঠেছে তাদের সারা শরীর।

শুটিং হলেও গণধর্ষণের এই দৃশ্যে অভিনয় করা ছিল আলিয়ার পক্ষে খুবই ভয়ানক ব্যাপার। সম্প্রতি সেই কথা জানিয়েছেন আলিয়া ভাট নিজেই। সম্প্রতি রাজীব মসন্দ পাঁচ নায়িকাকে নিয়ে বসিয়েছিলেন এক গোলটেবিল বৈঠকে। বিদ্যা বালান, আনুশকা শর্মা, সোনম কাপুর, রাধিকা আপটে এবং আলিয়া ভাট- বলিউডের এই পঞ্চকন্যা সেই বৈঠকে কথা বলেছিলেন যৌনদৃশ্যে তাঁদের কাজের অভিজ্ঞতা নিয়ে।

আলিয়া জানান- ওই দৃশ্যে কাজ করাটা তাঁর পক্ষে মোটেও খুব একটা সুখের ছিল না। ‘আমি স্পটে গেলাম, শুট শুরু হল, আমি কাজ করলাম, পরিচালক কাট বললেন, ঠিকঠাক ভাবেই মিটে গেল ব্যাপারটা। কিন্তু ভেতরে ভেতরে আমার অনবরত এক অস্বস্তি কাজ করছিল। জানি ব্যাপারটা শুটিং, তাই চুপ করেছিলাম। কিন্তু কিছুতেই সহজ হতে পারছিলাম না। আমার চিৎকার করে কাঁদতে ইচ্ছা করছিল’।

তিনি আরও জানান, ওই দৃশ্যটা শুট করার পরে তিনি অনেকদিন সহজ জীবনযাপন করতে পারেননি। ‘কী যেন একটা হয়েছিল আমার! আমি সব সময়েই আতঙ্কগ্রস্ত হয়ে থাকতাম। চুপ করে থাকতাম, কারও সঙ্গে বড় একটা কথা বলতাম না’,