খালেদা জিয়ার মামলার রায়ের দিন মিছিল নিষিদ্ধ

খালেদা জিয়ার মামলার রায়ের দিন মিছিল নিষিদ্ধ

SHARE
Khaleda Zia's verdict

বিএনপি চেয়ারপাসন খালেদা জিয়ার বিরুদ্ধে দুর্নীতি মামলার রায় ঘিরে রাজনৈতিক উত্তাপের মধ্যে বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) ভোর থেকে রাজধানীতে মিছিল, জমায়েতে নিষেধাজ্ঞা দিয়েছেন ঢাকার পুলিশ কমিশনার আছাদুজ্জামান মিয়া। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এ নিষেধাজ্ঞা থাকবে।

আজ মঙ্গলবার ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) এক প্রেস বিজ্ঞপ্তিতে ডিএমপি কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া বলেন, গোয়েন্দা তথ্য এবং গণমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যম সূত্রে জানা গেছে, বিচারাধীন একটি মামলার রায়কে কেন্দ্র করে ঢাকা মহানগরীতে কোনো কোনো ব্যক্তি বা গোষ্ঠী অরাজকতা ও নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে জননিরাপত্তা ও জনশৃঙ্খলা বিঘ্নের অপপ্রয়াস ঘটাতে পারে। তাই শান্তি–শৃঙ্খলা ও জননিরাপত্তার স্বার্থে বৃহস্পতিবার ভোর চারটা থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত ঢাকা মেট্রোপলিটন এলাকায় সব ধরনের ছড়ি বা লাঠি, ছুরি, চাকু বা ধারালো অস্ত্র, বিস্ফোরক দ্রব্য ও দাহ্য পদার্থ বহন নিষিদ্ধ থাকবে। যানবাহন ও জনসাধারণের চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি ও রাস্তায় দাঁড়িয়ে বা বসে কোনো ধরনের মিছিল করা যাবে না।

Procession banned on the Khaleda Zia's verdict

আগাম ৮ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) জিয়া অরফারেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় রায় ঘোষণা করবেন পুরান ঢাকার বকশীবাজারে স্থাপিত বিশেষ জজ ড. আখতারুজ্জামান।

LEAVE A REPLY