‘কৃষ-৪’-এর চমক ক্যাটরিনা কাইফ

‘কৃষ-৪’-এর চমক ক্যাটরিনা কাইফ

SHARE
Katrina in krish

বলিউড সুপারস্টার হৃত্বিক রোশনের ছবি ‘কৃষ’র সিক্যুয়েল মানেই আলাদা আকর্ষণ। এরইমধ্যে ভারতবর্ষের দর্শকদের মন জয় করে নিয়েছে সিরিজটি। সবাই অপেক্ষা করেন কখন নতুন সিক্যুয়েলটি আসবে। দর্শক-প্রত্যাশায় এবারে আসছে ছবিটির নতুন সিক্যুয়েল। আর এবারে ‘কৃষ-৪’-এর চমক ক্যাটরিনা কাইফ

সিরিজটির প্রতিটি পর্বেই থাকে নানা রকম অ্যাডভেঞ্চার আর চমক। তারই ধারাবাহিকতা নিয়ে এবার নতুন পর্ব ‘কৃষ-৪’ -এ দেখা যাবে ক্যাটরিনা কাইফকে। অনেক জল্পনার পর জানা গেল আসছে পর্বে হৃত্বিকের বিপরীতে নায়িকা হয়ে পর্দায় হাজির হবেন ক্যাটরিনা।

‘কৃষ’র প্রত্যেক সিক্যুয়েলেই নায়িকা বদলে যায়। প্রীতি জিনতা, প্রিয়াঙ্কা চোপড়া, কঙ্গনা রানাওয়াতের পর এবার এই সুপারহিরোর সঙ্গে রোমান্স করবেন ক্যাটরিনা।

সম্প্রতি ডিএনএ-কে দেওয়া সাক্ষাত্কারে বলিউডের ড্রিমগার্ল ক্যাটরিনা জানান, ‘কৃষ- ৪’ ছবির জন্য তাকে কোনও প্রস্তাব এখনও দেওয়া হয়নি। তিনিও এই বিষয়ে কোনও আলোচনা করেননি। কিন্ত এই ছবিটির নায়িকা হতে পারলে তিনি আপ্লুত হবেন। সেইসঙ্গে এটাও জানান, মানুষ হৃত্বিক ও অভিনেতা হৃত্বিকের অনেক বড় ভক্ত ক্যাট।

উল্লেখ্য, ভারতীয় বংশোদ্ভূত ব্রিটিশ চলচ্চিত্র অভিনেত্রী ও সাবেক মডেল তারকা ক্যাটরিনা কাইফ, যিনি হিন্দি ভাষার চলচ্চিত্র শিল্প হিসেবে খ্যাত বলিউডে অভিনয় করছেন। এছাড়াও তিনি তেলেগু, মালয়ালম ভাষার ছায়াছবিতেও অংশগ্রহণ করছেন। ইস্টার্ণ আই সাময়িকীর পাঠকদের ভোটে বিশ্বে সবচেয়ে যৌনাবেদনময়ী এশীয় নারী হিসেবে ২০০৮ থেকে ২০১০ পর্যন্ত পরপর তিন বছর চিহ্নিত হয়েছেন। ব্রিটিশ নাগরিক ক্যাটরিনা কর্ম ভিসা নিয়ে ভারতে কাজ করছেন। তার প্রকৃত নাম ক্যাটরিনা টার্কুট। তিনি বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কাজের সাথে যুক্ত আছেন তার মধ্যে মেয়ে শিশু মৃত্যু প্রতিরোধমূলক কাজ অন্যতম।