কিডন্যাপ হলেন প্রভা

কিডন্যাপ হলেন প্রভা

SHARE
Prova was kidnapped

মানিকগঞ্জের সাটুরিয়া থানার অন্তর্গত বালিয়াতির জমিদার বাড়ি ও জমিদার বাড়ির আশেপাশে সম্পন্ন হলো নাটক ‘হঠাৎ দুঃসময়’এর শ্যুটিং। নাটকটিতে অভিনয় করেছেন সাদিয়া জাহান প্রভা, শতাব্দী ওয়াদুদ, সিদ্দিকুর রহমান।

নাটকটি রচনা করেছেন তরুণ নাট্যকার শফিকুর রহমান শান্তনু।আর নির্মাণে  রয়েছেন কাজী সাইফ আহমেদ ও অনিক বিশ্বাস। নাটকের গল্পে দেখা যায় ফটোগ্রাফার স্টুডেন্টরা ফটোগ্রাফি করতে শিক্ষা সফরে তাদের টিচার সহ আসে একটি রাজবাড়িতে। আর সেখানে ঘটে কিছু অপ্রীতিকর ঘটনা।

কিডন্যাপার মারুফ টিচার নিশু ম্যাডামকে কিডন্যাপ করে বন্দি করে রাখে রাজবাড়ির পাশে। নিশু ম্যাডামের হাজব্যান্ড জামিল মারুফকে পাঠিয়েছে তাকে খুন করার জন্য। একটা পর্যায়ে নিশু জানতে পারে আসল সত্য। আর তা হল আসল খুনী মারুফ নয়। আসল খুনী নিশুর হাজব্যান্ড জামিল এবং নিশুর বাবাকেও খুন করেছে জামিল।

নিশু আরো জানতে পারে যে, মারুফের বোনকে আটকিয়ে রেখে মারুফকে ব্ল্যাকমেইল করেছে সে এবং মারুফকে পাঠিয়েছে নিশুকে খুন করার জন্য। এইজন্য যে, নিশুকে খুন করতে পারলে জামিল নিশুর বিষয় সম্পত্তি ও অফিস নিতে পারবে। কিন্তু মারুফ নিশু ম্যাডামকে খুন করতে পারে না। আর এভাবেই এগিয়ে যায় নাটকের গল্প ‘হঠাৎ দুঃসময়’।

নাটকটিতে নিশু ম্যাডামের চরিত্রে অভিনয় করেছেন সাদিয়া জাহান প্রভা। কিডন্যাপার মারুফের চরিত্রে অভিনয় করেছেন শতাব্দী ওয়াদুদ এবং হাজব্যান্ড চরিত্রে তানভীর মাসুদ। আরো দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সিদ্দিকুর রহমান ও ওবিদ রেহান।এছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয়  করেছে রাবিনা বৃষ্টি, অবান্তিকা মায়া, সুবর্ণা সাঈদ, সোহাগ বিশ্বাস, সাহিল সাগর, রুহুল আমীন ভূইয়া সহ আরো অনেকে।