কনডমের বিজ্ঞাপনে এবারে সমালোচিত বিপাশা

কনডমের বিজ্ঞাপনে এবারে সমালোচিত বিপাশা

SHARE
Bipasa basu

‘সেক্স সিম্বল’ তারকাখ্যাত বলিউডের বাঙালি ললনা বিপাশা বসু। ছবিতে তার আবেদনময় উপস্থিতি দর্শককে মোহিত করে। ক্যারিরয়ারের প্রায় দেড় যুগ পেরিয়েও ম্লান হয়নি তার সেই আবেদন। তাই কনডমের বিজ্ঞাপনে সেই কামিনী বিপাশাকেই চাইবেন নির্মাতা সেটাই স্বাভাবিক। তবে কনডমের বিজ্ঞাপনে এবারে সমালোচিত বিপাশা

নির্মাতার প্রস্তাবে রাজি হয়ে স্বামী করণ সিং গ্রোভারকে সঙ্গে নিয়ে বিপাশা হাজির হয়েছিলেন বিজ্ঞাপনটিতে। টিভিসিটি ভারতের টেলিভিশনগুলোতে প্রচারও হচ্ছে। বলার অপেক্ষা রাখে না ভক্তদের কাছে দারুণ সাড়া পেয়েছেন এই অভিনেত্রী। তবে গায়ে লেগে গেল সমালোচনা ও বিতর্কের কালিমাও।

জানা গেছে, ভারতের অনেক জায়গাতেই এটি নিয়ে সমালোচনা চলছে। এতো খোলামেলাভাবে বিপাশার মতো সিনিয়র অভিনেত্রীর এভাবে টিভির বিজ্ঞাপনে হাজির হওয়া ঠিক হয়নি বলে মত দিচ্ছেন অনেকেই। বেশ কিছু গণমাধ্যমের প্রশ্নের মাধ্যমে সেই তথ্য জানতে পেরে বিরক্তি প্রকাশ করেছেন বিপাশা।

‘নো এন্ট্রি’ ছবির এই নায়িকা জবাবে বলেন, ‘সব কাজেই বিতর্ক হয়। আপনার মহৎ উদ্দেশ্যটা অনেকেই বুঝতে চেষ্টা করবে না। তারা নিজেদের মন মতো সব ভেবে নেয় ও বলে দেয়। আমি ও করণ বিজ্ঞাপনটি করতে রাজি হয়েছিলাম একটা কারণেই এটি যা নিয়েই কথা বলুক। আসলে এটি ‘সেফ সেক্স’র কথাই প্রচার করেছে। মানুষের সচেতনতা বাড়ানোর জন্যই এই কাজটি করেছি।’

উল্লেখ্য, বিপাশা বসুকে এর আগে কখনও কনডমের বিজ্ঞাপনে দেখা যায়নি। সিনেমার সাহসী দৃশ্যে অভিনয়ের জন্য একসময় বলিউডে যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছিলেন বিপাশা। শেষবার রোমান্স করেছিলেন ‘অ্যালোন’ সিনেমায়, সেখানে করণ সিং গ্রোভারের সঙ্গেই রোমান্সে মেতেছিলেন এই নায়িকা। এবারও স্বামীর সঙ্গে সাহসী রোমান্সে বিজ্ঞাপনে সাবলীল তিনি।