‘ওয়ান ওয়ে রোড’ এ মেহজাবিন-জোভান

‘ওয়ান ওয়ে রোড’ এ মেহজাবিন-জোভান

SHARE
One-Way-Road

বাংলাদেশের অন্যতম ব্যস্ত দুই তারকা লাক্স সুন্দরী মেহজাবিন চৌধুরী ও জোভান আহমেদ। দু’জনে একসঙ্গেও বেশ কিছু নাটকে কাজ করলেও এবার তারা আসছেন  ইমরাউল রাফাতের রচনা ও পরিচালনায় নির্মিত নাটক ‘ওয়ান ওয়ে রোড’ এ।

ইতোমধ্যে শেষ হয়েছে নাটকটির শুটিং এবং তা প্রচারিত হতে যাচ্ছে আগামীকাল সোমবার (২ জানুয়ারি) রাত ৮টা ১০ মিনিটে।

আগামীকাল থেকে শুরু হ তে যাচ্ছে এক ঘন্টার বিশেষ নাটক নিয়ে আরটিভির সাপ্তাহিক আয়োজন ‘মানডে নাইট সুপার ড্রামা’। আর তারই প্রথম সপ্তাহের আয়োজনেই থাকছেন মেহজাবিন-জোভান জুটি।

টম ক্রিয়েশনসের ব্যানারে নির্মিত নাটকটির গল্পে দেখা যাবে- রায়হান আর মিজান বাল্যকাল থেকেই অনেক ভাল বন্ধু। ফলে দু’জনের এমন কোনো বিষয় নেই যা তারা জানে না। ব্যক্তিগতভাবে মিজানের মেয়েপ্রীতি না থাকলেও শুরু থেকে আজ পর্যন্ত প্রায় ডজন খানেক মেয়ের সাথে প্রেমের ব্যাপারে রায়হানকে সাহায্য করেছে সে।এমনকি রায়হানের বিয়ের প্রথম স্বাক্ষীও সে।

বন্ধুর প্রতি একটু বেশি ভালোবাসা থাকায় বিয়ের পরেও রায়হানের মেয়েদের প্রতি দুর্বলতাকে সায় দিয়ে যায় মিজান। আর তারই সুবাদে রায়হান সেদিন নিলাকে তার অফিসে নিয়ে আসলে নিলাকে দেখে তার ভাললাগা সত্ত্বেও নিজের মনের কথাটা নিজের মনেই রেখে রায়হানকে সাহায্য করে যেতে থাকে মিজান। কিন্ত মনে মনে নিলা যাতে রায়হানের প্রেমে অন্ধ হয়ে কোনো ভুল না করে সেদিকেও খেয়াল রাখাও শুরু করে মিজান। আর তার এই খেয়াল থেকেই ঘটতে থাকে সব মজার ঘটনা।