ওবায়দুল কাদের ও মান্নার স্ত্রী-পুত্রের উপস্থিতিতে জ্যাম ছবির মহরত অনুষ্ঠিত

ওবায়দুল কাদের ও মান্নার স্ত্রী-পুত্রের উপস্থিতিতে জ্যাম ছবির মহরত অনুষ্ঠিত

SHARE
Jam movie mahrat was held in the today

প্রয়াত জনপ্রিয় চিত্রনায়ক মান্নার প্রযোজনা সংস্থা কৃতাঞ্জলী কথাচিত্র। এ প্রযোজনা সংস্থা থেকে দশ বছর আগে এফআই মানিক নির্মাণ করেছিলেন ‘পিতা মাতার আমানত’ নামে একটি ছবি। এরপর আর কোনো ছবি নির্মিত হয়নি। এবার মান্নার স্ত্রী শেলী মান্নার তত্ত্বাবধানে নির্মিত হচ্ছে নতুন ছবি। সিনেমায় অভিনয় করবেন চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা পূর্ণিমা।

আজ সোমবার দুপুরে রাজধানীর ঢাকা ক্লাবে জ্যাম সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম।

এছাড়া উপস্থিত ছিলেন নায়ক মান্নার স্ত্রী শেলী মান্না, ফেরদৌস, পূর্ণিমা, ঋতুপর্ণা সেনগুপ্ত, সুচন্দা, এ টি এম শামসুজ্জামান, মান্নার ছেলে সিয়াম ইলতিমাস, নঈম ইমতিয়াজ নেয়ামূল, প্রযোজক খোরশেদ আলম খসরু।

এ সময় মান্নাপত্নী শেলি মান্না বলেন, আমাদের এই অনুষ্ঠানে যারা এসেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা। পাশাপাশি দুই মন্ত্রী এসে আলোকিত করেছেন সেটাও অনেক বড় পাওয়া। সূচনার মতো অভিনেত্রী আমাদের দোয়া দিয়েছেন এটা বড় পাওয়া। আশা করছি ‘জ্যাম’ ছবিটি দর্শকদের পছন্দের ছবি হবে।

ওবায়দুল কাদের বলেন, ‘মান্না অনেক জনপ্রিয় অভিনেতা ছিলেন। কিন্তু মধ্যগগন থেকে তিনি ঝরে পড়েছেন। আজকের দিনে তাঁর মতো অভিনেতার দরকার ছিল। সিনেমা হতে পারে মানুষের জীবন গঠনের অন্যতম হাতিয়ার। “জ্যাম” যেন তেমনই একটি ছবি হয়, সেই কামনা থাকল।’

চিত্রনায়িকা সূচন্দা বলেন, মান্না অনেক জনপ্রিয় নায়ক ছিলেন। অনেকদিন পর তার প্রোডাকশন থেকে আবার ছবি বানানো হচ্ছে৷ এই ক্রান্তিকালে এমন উদ্যোগ খুব প্রশংসা পাওয়ার জন্য। এই ছবি ও মান্নার পরিবারের জন্য শুভকামনা থাকলো।

মহরত অনুষ্ঠানে জানানো হয়, জ্যাম ছবিতে অভিনয় করবেন ফেরদৌস, পূর্ণিমা। দুইজনের অভিনয়ের বিষয়টি চূড়ান্ত। তবে ঋতুপর্ণা ও আরিফিন শুভও কাজ করবেন জানা যায়৷ আগামী অক্টোবর মাস থেকে জ্যাম ছবির শুটিং শুরু হবে।