ঐশ্বর্যার বাবার অন্ত্যেষ্টিতে নেই করণ

ঐশ্বর্যার বাবার অন্ত্যেষ্টিতে নেই করণ

SHARE
aishwarya-rai-bachchan-is-unhappy-with-karn-johar

সম্প্রতি প্রয়ত হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বরিয়া রায় এর বাবা। শোনা যাচ্ছে, ঐশ্বর্যার বাবার অন্ত্যেষ্টিতে করণ যাননি বলেই খারাপ লেগেছে নায়িকার।

কিছুদিন হল বাবা হয়েছেন জনপ্রিয় বলিউড নির্মাতা করণ জোহর। দুই ছেলেমেয়ে যশ আর রুহিকে নিয়ে আপাতত ব্যস্ত রয়েছেন করণ। তাই কোথাও যাওয়া হচ্ছে না তাঁর। কিন্তু কৃষ্ণরাজ রাই অসুস্থ থাকাকালীন হাসপাতালে তাঁকে দেখতে গিয়েছিলেন তিনি। পুরো সময়টা ফোনেও সমানে যোগাযোগ রেখেছেন অভিষেক এবং ঐশ্বর্যার সঙ্গে।

কেউ কেউ অবশ্য বলছেন, ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’এর পর থেকেই নাকি দু’জনের সম্পর্কটা বিগড়েছে। করণ নাকি ছবির সাফল্যে আনন্দে আত্মহারা হয়ে ঐশ্বর্যাকে প্রস্তাব দিয়েছিলেন ফের একসঙ্গে কাজ করার। কিন্তু রণবীরের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ে করায় রীতিমতো চটেছিল বচ্চন-পরিবার। শাশুড়ি জয়া বচ্চন তো একহাত নিয়েই নিয়েছিলেন বৌমাকে।

শেষের দিকে শ্বশুর অমিতাভ একটু-আধটু প্রশংসা করলেও প্রচারের আগাগোড়া সময়টাই মুখে কুলুপ এঁটে ছিলেন তিনি। ছবিটা দেখতেও চাননি তাঁরা। এমনকি কর্ণ জোহরের স্পেশ্যাল স্ক্রিনিংয়ের আমন্ত্রণ ফিরিয়ে দিয়েছিলেন। অর্থাৎ ঐশ্বর্যা পরিবারের সকলের জন্য যে স্ক্রিনিংয়ের আয়োজন করেছিলেন সেখানেও দেখা যায়নি অমিতাভ আর জয়াকে।