ঐশ্বর্যকে নিয়ে অস্বস্তিতে বচ্চন পরিবার

ঐশ্বর্যকে নিয়ে অস্বস্তিতে বচ্চন পরিবার

SHARE
Bachchan family

ঐশ্বর্যকে নিয়ে বচ্চন পরিবারে নেই তেমন কোনো অশান্তি। বরং সংসারের অনেকটাই সামলে নেন তিনি। কিন্ত এবার না কি তিনিই পরিবারের অস্বস্তির কারণ হয়ে দেখা দিয়েছেন ।

‘ধুম ২’ ছবিতে হৃতিক রোশনের সঙ্গে ঐশ্বর্যের সেই আবেগঘন চুম্বন দৃশ্যের কথা নিশ্চয়ই মনে আছে সবার। সেই উষ্ণ চুম্বন বলিউড ছবিতে খুব একটা দেখা যায়নি।

এবার ফের পর্দায় চুম্বন করতে দেখা যাবে ঐশ্বর্যকে। তবে অভিষেক বচ্চনের স্ত্রী এবারে চুম্বন দৃশ্যটি করছেন রণবীর কাপুরের সঙ্গে। করণ জোহর পরিচালিত পরবর্র্তী ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ থাকছে সেই দৃশ্য। এমনকি বলা হচ্ছে, এই ছবিতে রণবীর-ঐশ্বর্যের বেশ কয়েকটি ঘনিষ্ঠ দৃশ্যও থাকছে। আরও শোনা যাচ্ছে, সেসবের মধ্যে এমন একটি চুম্বন রয়েছে, যা বলিউডি বিচারে রীতিমতো উষ্ণ। সেখানে নাকি একেবারে ‘লিপ-লক’ রয়েছে বলে শোনা যাচ্ছে।

আর এ কারণেই বচ্চন পরিবারে এখন তৈরি হয়েছে ঐশ্বর্যকে নিয়ে অস্বস্তি। এদিকে পরিবারে অস্বস্তির আঁচ পেয়েই ঐশ্বর্য করণ জোহরকে অনুরোধ করেছেন ছবি থেকে দৃশ্যগুলো বাদ দিতে। তবে করণ সেই অনুরোধ রাখবেন কি-না তা বোঝা যাবে ছবি মুক্তির পরেই। আর বিশেষ করে ওই লিপ-লকের দৃশ্যটি। বলা হচ্ছে, এই দৃশ্য নিয়ে নাকি ঐশ্বর্যের গোড়া থেকেই আপত্তি ছিল। সেই জন্য দৃশ্যটি শুট করা হয়েছে অন্যভাবে।

তবে এও বলা হচ্ছে, বচ্চন পরিবারের সকলেই পেশাদার শিল্পী। বিশেষ করে অমিতাভ নিজে কাজের ব্যাপারে কোনো আপস করেন না কখনই। ছবির প্রয়োজনে যা করা দরকার, তা করায় কোনো আপত্তি নেই তার। আর তাই পুত্রবধূ যদি ছবির প্রয়োজনে চুম্বন দৃশ্যে অভিনয় করেন, তাতেও তার কোনো আপত্তি থাকবে না বলেই মনে করছেন অনেকে। শুধু তা-ই নয়, ঐশ্বর্যের কাজের ব্যাপারে বচ্চন পরিবারের পক্ষ থেকে কখনোই বাধা দেয়া হয় না। ঐশ্বর্য যেভাবে কাজ এবং সংসার সামলাচ্ছেন, তাতেও রীতিমতো খুশি তার পরিবার।