এবার সানি লিওনকে ছাড়িয়ে উর্বশী

এবার সানি লিওনকে ছাড়িয়ে উর্বশী

SHARE
Sunny lion & Urboshi

আসন্ন বছরের বহুল প্রতীক্ষিত ছবির মধ্যে রয়েছে শাহরুখ খান অভিনীত “রইস” ও হৃতিক রোশান অভিনীত “কাবিল” ছবি দুটি। সবচেয়ে মজার ব্যাপার হল একই দিনে মুক্তি পাবে সিনেমা দুটি। আর তাই বক্স অফিস লড়াইয়ে কে এগিয়ে থাকবে তা নিয়ে ইতোমধ্যে শুরু হয়েছে তুমুল আলোচনা।

এদিকে দুটি সিনেমাতেই রয়েছে একটি করে আইটেম গান। শাহরুখের “রইস” সিনেমার আইটেম গানে দেখা গেছে সাবেক পর্ণস্টার সানি লিওনকে আর “কাবিল” এর গানে রয়েছেন উর্বশী রাউটেলা। এরই মধ্যে ইউটিউবে মুক্তি পেয়েছে এই দুটি আইটেম গান। আর দুটি গানই হয়েছে রিমেক। আর এতে দেখা গেছে সানির চেয়ে উর্বশীকেই বেশি পছন্দ করেছে দর্শক।

ভারতীয় সংবাদমাধ্যম ‘ইন্টারন্যাশনাল বিজনেস টাইম’ এর এক জরিপে দেখা গেছে, ‘কাবিল’ এর ‘হাসিনো কা দিওয়ানা’ ও ‘রইস’ এর ‘লায়লা ম্যায় লায়লা’ গান দুটির মধ্যে উর্বশীর গান পেয়েছে ৫২ দশমিক ৫৩ শতাংশ ভোট এবং সানির গান পেয়েছে ৪৭ দশমিক ৪৭ শতাংশ ভোট।

উল্লেখ্য, বলিউডের ‘কোরবানি’ সিনেমার ‘লায়লা ও লায়লা’ গানের রিমেক ‘লায়লা ম্যায় লায়লা’। গানটির কম্পোজ করেছেন রাম সম্পদ ও কণ্ঠ দিয়েছেন পাওয়ানি পান্ডে এবং কোরিওগ্রাফি করেছেন জনপ্রিয় কোরিওগ্রাফার বস্কো-সিজার।

অন্যদিকে ১৯৮১ সালে মুক্তিপ্রাপ্ত ‘ইয়ারানা’ সিনেমার ‘সারা জামানা’ শিরোনামের একটি গানের সংগীত পরিচালনা করেছিলেন হৃতিক রোশানের চাচা রাজেশ রোশান। সে সময় গানটিতে কণ্ঠ দিয়েছিলেন কিশোর কুমার এবং সিনেমার পর্দায় দেখা গিয়েছিল অমিতাভ বচ্চনকে। আর৩৫ বছর পর ‘কাবিল’ সিনেমায় ‘হাসিনো কা দিওয়ানা’ গানটি রিমেক করা হয়েছে। এবার এই গানে কণ্ঠ দিয়েছেন রাফতার ও পায়েল দেব। কাবিল সিনেমাটি পরিচালনা করছেন সঞ্জয় গুপ্তা। হৃতিক ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করেছেন ইয়ামি গৌতম, রনিত রায়, রোহিত রায়, গিরিশ কুলকার্নি প্রমুখ।

অন্যদিকে রাহুল দোলাকিয়া পরিচালিত ‘রইস’ সিনেমায় অভিনয় করেছেন শাহরুখ খান, মাহিরা খান, নওয়াজউদ্দিন সিদ্দীকিসহ অনেকে। সিনেমাটি প্রযোজনা করছেন রিতেশ সিদ্ধানি, ফারহান আখতার এবং গৌরী খান।

আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাবে সিনেমা দুটি।