এবার র‌্যাপ সং নিয়ে হাজির হিরো আলম

এবার র‌্যাপ সং নিয়ে হাজির হিরো আলম

SHARE
Hero alom with rap song

সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা পাওযা হিরো আলম এবার হাজির হয়েছেন র‌্যাপ সং নিয়ে। এর আগে তার শতাধিক মিউজিক ভিডিও প্রকাশ হলেও এই প্রথমবার র‍্যাপ গান গাইলেন তিনি।

গত বুধবার ইউটিউবে প্রকাশিত হয়েছে হিরো আলমের গানটি। গানটির সুর-সংগীতাজন করেছেন আপন দে আর মিউজিক ভিডিও নির্মাণ করেছেন জাফর ইকবাল গোর্কি।

উল্লেখ্য, হিরো আলমের বাড়ি বগুড়া। তার পুরো নাম আশরাফুল আলম হলেও সোশাল মিডিয়ার কল্যাণে হিরো আলম নামেই বেশি পরিচিত তিনি। ইউটিউবে প্রকাশ করা তার ভিডিওগুলো নির্দেশনা দেন আলম নিজেই।

এছাড়াও ভিডিওগুলোর মূল চরিত্রে অভিনয় করেন হিরো আলম। নিজেকে হিরো আলম দাবি করার কারণে আলমকে নিয়ে আলোচনা হয় বেশি। বিশেষ করে আলমের চেহারা নিয়ে সমালোচনা বা হাসাহাসি করেন মানুষ। কিন্তু এই হাসাহাসি বা সমালোচনাই তাকে করে তুলেছে বেশি জনপ্রিয়।

হিরো আলমের ডিশের ব্যবসা রয়েছে। ডিশ লাইনে নিজস্ব চ্যানেলে নিজের ভিডিও প্রচার করেন তিনি। বিভিন্ন জনপ্রিয় গানের সঙ্গে নায়িকাসহ অভিনয় করেন আলম।

এর আগে স্থানীয় ইউনিয়ন পরিষদ নির্বাচনও করেছেন তিনি। যদিও ভোটে জিততে পারেননি। সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোচনার পর বেশ কয়েকটি টিভি চ্যানেলের অনুষ্ঠানে এবং বিজ্ঞাপনেও দেখা গেছে আলমকে।