এবার মাহির বিপরীতে আসছেন আসিফ

এবার মাহির বিপরীতে আসছেন আসিফ

SHARE
Mahi & Asif is in new movie

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। ইতোমধ্যে শাকিব খান, বাপ্পি, সাইমনসহ দেশের শীর্ষ নায়কদের বিপরীতে অভিনয় করেছেন এই অভিনেত্রী।তবে এই প্রথমবারের মতো জুটি বাঁধতে চলেছেন নবাগত চিত্রনায়ক আসিফ নূরের সঙ্গে।

বেশ কিছু দিন আগে পরিচালক শামীমুল ইসলাম শামীম পরিচালিত ‘গোলাপতলীর কাজল’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন মাহি। আর এদিকে গতকাল শনিবার (২৬ নভেম্বর) এ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন আসিফ নূর।

এ প্রসঙ্গে আসিফ নূর জানান, ‘‘গতকাল শামীম ভাইয়ের ‘গোলাপতলীর কাজল’ শিরোনামের সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি। এতে আমি একজন চিকিৎসকের চরিত্রে অভিনয় করব। সিনেমাটির গল্প অসাধারণ। আশা করছি, দর্শক দেখে মুগ্ধ হবে।’’

ছবিটি প্রসঙ্গে পরিচালক শামীমুল ইসলাম শামীম বলেন, ‘এ সিনেমার গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন আসিফ নূর। গতকাল চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। আগামী ১০ ডিসেম্বর থেকে এ সিনেমার শুটিং শুরু করার পরিকল্পনা রয়েছে। আশা করছি, কাজটি ভালো হবে।’

এছাড়া ছবিটিতে আসিফ নূর ও মাহির সঙ্গে আরও অভিনয় করবেন চিত্রনায়ক সাইমন সাদিক। গত ২৯ আগস্ট অবশ্য রাজধানীর একটি স্টুডিওতে এ সিনেমার একটি গানের রেকর্ডিং হয়েছে। গানটিতে কণ্ঠ দিয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যানসি। ‘জেগে যদি থাকতি’ শিরোনামের গানটি লিখেছেন পরিচালক শামীমুল ইসলাম শামীম এবং সংগীত পরিচালনা করেছেন শওকত আলী ইমন।

এদিকে আসিফ নূর অভিনীত ‘এক পৃথিবী প্রেম’ সিনেমাটি মুক্তি পাবে আগামী ২৩ ডিসেম্বর। জনপ্রিয় নির্মাতা এস এ হক অলিক পরিচালিত এ সিনেমায় আসিফ নূরের বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়িকা আইরিন সুলতানা। এছাড়াও আরো অভিনয় করেছেন জনপ্রিয় চার প্রবীণ অভিনেতা- এটিএম শামসুজ্জামান, আবুল হায়াত, সৈয়দ হাসান ইমাম, আমিরুল হক চৌধুরী।