এবার বাংলা ছবিতে আসছেন সানি লিওন

এবার বাংলা ছবিতে আসছেন সানি লিওন

SHARE
Sunny leone

জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’ দিয়ে বলিউডে আগমন ঘটে বলিউড তারকা ও সাবেক পর্ণ তারকা সানি লিওনের। নীল দুনিয়া ছেড়ে পুরোপুরি মনোনিবেশ করেন বলিউডের রুপালি পর্দায়। নিজের পরিশ্রম ও মেধা দিয়ে ধীরে ধীরে জায়গা করে নিয়েছেন বলিউডে। একক ছবিতে অভিনয় ছাড়াও কাজ করেছেন অসংখ্য আইটেম গান ও মিউজিক ভিডিওতে। সর্বশেষ তাকে দেখা গিয়েছিল শাহরুখ অভিনীত ‘রেইস’র একটি আইটেম গানে। তবে এবার বাংলা ছবিতে আসছেন সানি লিওন

এবারে একেবারে নতুন চমক নিয়ে হাজির হলেন সানি। সম্প্রতি জানা গেছে, কলকাতার একটি বাংলা ছবিতে কাজ করতে যাচ্ছেন তিনি। আর এ খবরে নড়েচড়ে বসেছেন বাংলা ছবির দর্শকরা। পরিচালক স্বপন সাহা পরিচালিত একটি ছবির আইটেম গানে নাচবেন সানি। গানটির কোরিওগ্রাফি করবেন ভারতের ড্যান্স গুরু হিসেবে পরিচিত প্রভু দেবা।

তবে ছবিটির নাম জানা যায়নি এখনও। এর আগেও সানি বেশ কিছু আঞ্চলিক ছবির আইটেম গানে কাজ করেছেন। তবে কোনো বাংলা ছবিতে এবারই প্রথম।

উল্লেখ্য, সানি লিওন ভারতীয় বংশোদ্ভূত কানাডীয় এবং মার্কিন নারী- অভিনেত্রী, ব্যবসায়ী, মডেল এবং সাবেক পর্নোতারকা। ২০০৩ সালে তাঁকে পেন্টহাউস বর্ষসেরা পেটস হিসিবে অভিষিক্ত করা হয় এবং তিনি ভিভিড এন্টারটেনমেন্টের সাথে চুক্তিবদ্ধ হন। তিনি ম্যাক্সিম বিশ্বেসেরা ১০ পর্ণোতারকার একজন হিসেবে নির্বাচিত হন ২০১০ সালে। স্বাধীন মূলধারার চলচ্চিত্র এবং টেলিভিশন অনুষ্ঠানে ভূমিকা পালন করেছেন সানি এবং পরবর্তীতে বলিউডে আত্মপ্রকাশ ঘটান পূজা ভাটের জিসম ২ (২০১২) যৌনাবেদনময়ী থ্রিলার চলচ্চিত্রের মাধ্যমে এবং বর্তমানে কাজ করেন হিন্দি চলচ্চিত্রে।