এবার কিং খানকে পিছনে ফেললেন সুশান্ত

এবার কিং খানকে পিছনে ফেললেন সুশান্ত

SHARE
Sushant cut behind King Khan

‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ রিলিজ করার পর মাত্র ২৪ ঘণ্টায় কী ভাবে কিং খানকে পিছনে ফেললেন সুশান্ত সিংহ রাজপুত। মাত্র এক দিনেই এই ছবি যা ব্যবসা করেছে তাতে বক্স অফিসের দৌড়ে পিছিয়ে পড়েছে শাহরুখ খানের ‘ফ্যান’

বর্তমানে এই বছরের ওপেনিং ডে’র ব্যবসার নিরিখে সলমনের ‘সুলতান’-এর পরেই রয়েছে ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’। মুক্তি পাওয়ার পর প্রথম দিনেই ছবিটি ব্যবসা করেছে ২১.৩০ কোটি টাকা।

এই ছবিটি নিয়ে প্রথম থেকেই একই সঙ্গে ক্রিকেটপ্রেমী এবং সিনেপ্রেমীদের উৎসাহ ছিল তুঙ্গে। সোশ্যাল মিডিয়ায় ছবির ট্রেলর মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই হিট হয়েছিল ২০০ কোটি। এমনকি ছবিটির ট্রেলরকে বলা হয়েছিল বলিউডের ‘মোস্ট লাভড ট্রেলার’।

২০১৬ সালে ওপেনিং ডে ব্যবসার প্রেক্ষিতে প্রথম স্থানটি নিজের দখলে রেখেছেন সল্লু ভাই। ‘সুলতান’-এর প্রথম দিনের ব্যবসার পরিমাণ ছিল ৩৬.৫৪ কোটি। এরপর ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’র ব্যবসা ২১.৩০ কোটি। আর ফ্যানের রোজগার ১৯.২০ কোটি। ‘হাউসফুল ৩’-এর প্রথম দিনের ব্যবসা ছিল ১৫.২১ কোটি এবং সর্বশেষ ১৪.১১ কোটি নিয়ে পঞ্চম স্থানে রয়েছে ‘রুস্তম’।

সারা ভারতে ৩,৫০০টি স্ক্রিনে মুক্তি পেয়েছে ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’। সারা পৃথিবীতে মোট ৬০টি দেশে ৪,৫০০টি স্ক্রিনে মুক্তি পেয়েছে ছবিটি’। তবে শেষ পর্যন্ত বক্স অফিসে আর কী কী রেকর্ড ভাঙতে পারবে এই ছবি তা এখন সময়ের অপেক্ষা।