এবার একই ছবিতে দেখা যাবে পুরো বচ্চন পরিবারকে

এবার একই ছবিতে দেখা যাবে পুরো বচ্চন পরিবারকে

SHARE
Bacchan family is in a new movie

অমিতাভ বচ্চন, জয়া বচ্চন, অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চন এবার এই চারজনকেই দেখা যেতে চলেছে একসাথে। আর সম্প্রতি একথা জানিয়েছেন স্বয়ং অভিষেক বচ্চন।

তিনি জানান, এটা মূলত চার অভিনেতার কথা। আমরা চারজনেই একটা স্ক্রিপ্ট পছন্দ করেছি। এর মানে এই নয় যে আমরা পরিবার বলে একসঙ্গে ছবি করছি। চারজনে একটাই চিত্রনাট্যের বিভিন্ন চরিত্র পছন্দ করেছে বলে একটাই ছবি করছি। তবে সবাই একসঙ্গে ছবি করছি বলে আমরা খুব খুশি। তবে আরও বেশি খুশি হব যদি প্রত্যেক অভিনেতা ভালো কাজ করে।

এর আগে একসঙ্গে পর্দায় দেখা গেছে অমিতাভ, অভিষেক ও ঐশ্বরিয়াকে। বান্টি অউর বাবলির “কাজরা রে” গানে একসঙ্গে নেচেছেন তাঁরা। এছাড়া তাঁদের একসঙ্গে দেখা গেছে সরকার রাজ ছবিতেও। তবে একটিতেও ছিলেন না জয়া বচ্চন।

জয়া বচ্চন ও অভিষেক বচ্চনকে একসঙ্গে পর্দায় দেখা গেছে লগা চুনরি মে দাগ, দ্রোণা ও দেশ ছবিতে। এছাড়া অমিতাভ ও জয়াকেও একসঙ্গে পর্দায় দেখা গেছে। এমনকি স্ক্রিন শেয়ার করেছেন অমিতাভ এবং অভিষেকও। পা, বান্টি অউর বাবলি, সরকার, সরকার রাজ, কভি আলবিদা না কাহেনার মতো অনেক ছবিতে তাঁদের দেখা গেছে একসঙ্গে। কিন্তু এই প্রথম একসঙ্গে একই ছবিতে চারজন অভিনয় করছেন।