এবারে শাকিবের নায়িকা হতে যাচ্ছেন কোয়েল মল্লিক

এবারে শাকিবের নায়িকা হতে যাচ্ছেন কোয়েল মল্লিক

SHARE
shakib-koyal-in-a-film

কলকাতার সফল র্নিমাতা রাজিব বিশ্বাস ও বাংলাদেশের অন্যতম প্রতিভাবান র্নিমাতা আবদুল আজিজ-এর পরিচালনায় নির্মীত হতে যাচ্ছে যৌথ প্রযোজনার ছবি ‘বিদ্রোহী’। ছবির প্রাথমিক নাম ‘বিদ্রোহী’ রাখা হলেও সম্ভাবনা রয়েছে নাম পরিবর্তনের।

ছবিটিতে অভিনয় করতে যাচ্ছেন ঢাকাই ছবির সুপারস্টার শাকিব খান। এর আগে কলকাতার নামী প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজের সঙ্গে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়ার যৌথ প্রযোজনায় “শিকারী” ছবিতে অভিনয় করেছেন শাকিব খান। ছবিটি ব্যাপক জনপ্রিয়তা পায় বাংলাদেশ ও ভারতের দর্শকদের কাছে। এই ছবির মাধ্যমে কলকাতার দর্শকদের কাছে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেন শাকিব।

তবে এবারের ছবিটি প্রযোজনা করছে ওপার বাংলার শীর্ষ প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস। এ প্রসঙ্গে শাকিব খান বলেন, ভেঙ্কটেশ ফিল্মসের সঙ্গে যৌথ প্রযোজনায় নতুন একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছি। তবে এখন চুক্তিপত্রে স্বাক্ষর করিনি। ছবিটির শুটিং শুরু হবে ১৫ মার্চ থেকে। ছবিটি পরিচালনা করবেন রাজিব বিশ্বাস।

এছাড়া ছবিতে তার বিপরীতে অভিনয় করবেন টালিগঞ্জের জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক।  এ ব্যাপারে ছবির চিত্রনাট্যকার ও প্রকল্প সম্বনয়ক আবদুল্লাহ জহির বাবু বলেন,“বাংলাদেশের শাকিব খান ও কলকাতার কোয়েল মল্লিক এবার সিনেমার পর্দায় জুটি বাঁধতে যাচ্ছেন। ইতমধ্যে তাদের সঙ্গে সিনেমায় অভিনয়ের ব্যাপারে আলোচনা হয়েছে। তারা দুজনই নিজ নিজ পক্ষ থেকে সিনেমার জন্য মৌখিক ভাবে সম্মতি দিয়েছেন। বতর্মানে সিনেমার প্রি-প্রোডাকশনের কাজ চলছে। সব কিছু ঠিকঠাক মতো চললে খুব শিগগিরই চূড়ান্তভাবে সবকিছু জানানো যাবে।”