এবারে “রাজনীতি” তে বাজিমাত করলেন বিপাশা

এবারে “রাজনীতি” তে বাজিমাত করলেন বিপাশা

SHARE
Bipasa kobir in iteam song

শুরু থেকেই নানা কারণে আলোচনায় ছিল নির্মাতা বুলবুল বিশ্বাস পরিচালিত ‘রাজনীতি’ ছবিটি। এরই মধ্যে শেষ হয়েছে ছবিটির নির্মাণকাজ।

তবে এবারে জানা গেল ছবিটির একটি টাইটেল গানে নেচেছেন বিপাশা কবির। গত সপ্তাহে শুটিং হয়েছে গানটির।

গানটি প্রসঙ্গে বিপাশা বলেন, ‘যদিও শীতের মধ্যে কাতর ছিলাম তারপরও মার্কিন অভিনেত্রী মেরিলিন মনরো’র গেটআপ নিয়ে নাচতে পেরে সত্যিই খুব ভালো লাগছে। আশা করছি আমার উপস্থিতিতে গানটি ‘রাজনীতি’ ছবির অন্যতম আকর্ষণ হবে।’’

প্রেমের জন্য জীবন বাজি প্রেমের এই রীতি, প্রেমের মাঝে চলবে না রে কোন রাজনীতি- এমনই কথায় লেখা কবির বকুলের এই গানটির সুর ও সংগীতায়োজন করেছেন প্রীতম হাসান। আর গানটিতে কণ্ঠ দিয়েছেন দিনাত জাহান মুন্নী।

এ প্রসঙ্গে ছবির পরিচালক বুলবুল বিশ্বাস বলেন, ‘মেরিলিন মনরোর নাম শুনলেই প্রথমেই মনে পড়ে ‘সেভেন ইয়ার ইচ’ চলচ্চিত্রে তার স্কার্ট উড়ে যাওয়ার দৃশ্যটি। মনের মধ্যে এই দৃশ্যটি রি-ক্রিয়েটের এক বিশাল ক্ষুধা ছিল।

তিনি আরও বলেন, ‘বিপাশা কবিরের সঙ্গে প্রথম সাক্ষাতেই মনে হয়েছিল আমার সেই ক্ষুধা পূরণের জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হবে না। পেয়ে গেছি আমি আমার মেরিলিন মনরোকে। সেভাবেই বিপাশাকে গানটিতে প্রেজেন্ট করা হয়েছে।’  

মোশন আর্টসের ব্যানারে আশফাক আহমেদ প্রযোজিত ছবিটিতে অভিনয় করেছেন চিত্রনায়ক শাকিব খান, অপু বিশ্বাস এবং আনিসুর রহমান মিলনসহ আর অনেকে।

এছাড়াও জানা গেছে,  চলতি বছর যেকোনো ভালো উপলক্ষে মুক্তি দেয়া হবে ছবিটি।