এবারে মা হলেন সোহা আলী খান

এবারে মা হলেন সোহা আলী খান

SHARE
Soha-Ali khan

বর্তমানে আনন্দের জোয়ারে ভাসছে গোটা নবাব পরিবার। সোহা আলী খান ও কুনাল খেমু দম্পতির কোল জুড়ে এসেছ তাদের প্রথম সন্তান। হ্যাঁ, এবারে মা হলেন সোহা আলী খান

গত ২৮ সেপ্টেম্বর এক টুইট পোস্টে ‘গোলমাল এগেইন’ অভিনেতা ভক্তদের উদ্দেশ্যে জানান এ সুসংবাদটি! তিনি তার পোস্টে লিখেছেন, “আমরা এখন আনন্দের জোয়ারে ভাসছি। আমাদের ঘর আলো করে এসেছে এক ফুটফুটে কন্যা সন্তান। মা ও মেয়ে দুজনই সুস্থ আছে। সবাই আমাদের জন্য প্রার্থনা করবেন।”

( We are over the moon to share we have been blessed with a beautiful baby girl on this auspicious day Thank you for the love&blessings )  

এর আগে গণমাধ্যমকে দেওয়া সাক্ষাতকারে গর্ভধারণ প্রসঙ্গে সোহা বলেছিলেন, “আমি খুবই আনন্দিত যে আমার গর্ভধারণের সময় কারিনা (সম্পর্কে সোহার ভাবি)  আমার পাশে ছিলো। কদিন আগেই ওর ছেলে হয়েছে। কাজেই কিভাবে চলতে হবে, কি করতে হবে এ বিষয়ে ও আমাকে অনেক পরামর্শ দিয়েছে।”

উল্লেখ্য, ২০১৪ সালে প্রেমের শুরু কুনাল ও সোহার। ২০১৫ সালে বিয়ের পিঁড়িতে বসেন তারা। চলতি বছর সন্তাণধারণের কথা গণমাধ্যমকে জানান এ তারকা দম্পতি। ২০১৬ এর ডিসেম্বরে ভূমিষ্ঠ হয়েছে সাইফ আলী খান ও কারিনা কাপুর খানের প্রধম সন্তান তৈমুর আলী খান।  এবারে তবে একজন খেলার সাথী পেলো তৈমুর!

তৈমুরের মতোই জন্মের আগে থেকেই সবার আগ্রহের কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছিলো সোহা ও কুনালের অনাগত সন্তান। এখনও অবধি নবজাতিকার কোনো ছবি প্রকাশ করেননি তারা। তবে তৈমুরের মতো তাদের সন্তানেরও তারকাখ্যাতি পেতে বেশি দেরি লাগবে না বলেই ধারণা করছেন সকলে!