এবারে আলিয়ায় মুগ্ধ হাশমি

এবারে আলিয়ায় মুগ্ধ হাশমি

SHARE
Alia-Hasmi

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে দাপুটে বিচরণ ভাট পরিবারের। অভিনেতা, অভিনেত্রী, পরিচালক, প্রযোজক কী নেই এই পরিবারে! আর বর্তমানে ভাট কন্যা আলিয়া তো কাঁপিয়ে বেড়াচ্ছে পুরো বলিউড।

শিশু চরিত্রে অভিনয়ের মধ্য দিয়ে বলিউড অঙ্গনে পদার্পণ হলেও ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’-এ প্রধান চরিত্রে অভিনয় করে রীতিমত সাড়া ফেলে দিয়েছিলেন তিনি। পরবর্তীতে “হাইওয়ে”তে স্টকহোম সিনড্রোমে আক্রান্ত কিশোরীর চরিত্রে অভিনয় দিয়েই সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন তিনি।

এবারে আলিয়ার প্রশংসায় মাততে দেখা গেল ‘আজহার’ অভিনেতা ইমরান হাশমিকে। নতুন একটি চলচ্চিত্র প্রযোজনা করছেন তিনি। আর সেখানেই আলিয়ার অভিনয়ে মুগ্ধ হাশমি তাকে বিস্ময় বলে মন্তব্য করেছেন। হাশমি বলেন, ‘আলিয়া অসাধারণ উঠতি অভিনয়শিল্পী। যতো রকমের উপমা আছে তার সবটাই তার জন্য প্রযোজ্য। ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ দেখতে পারিনি, তবে এখন তার অভিনয় দেখে মুগ্ধ হচ্ছি।’

হাসমি আরো জানান, একজন অভিনেতার পক্ষে চলচ্চিত্রে নিজের দেয়ার জায়গাটা সীমিত। তবে একজন প্রযোজক যত্ন নিয়ে কোনো চলচ্চিত্রকে বিভিন্ন আকৃতি দিতে পারেন। তুলে ধরতে পারেন অনেক কিছুই।

বেনামি একটা চলচ্চিত্রের প্রযোজনা করছেন ইমরান হাশমি। চলচ্চিত্র মুক্তি প্রসঙ্গে তিনি জানান, ‘চলচ্চিত্রের চিত্রনাট্যের প্রয়োজনে যতোটা সময় দরকার তা দিতে হবে। এ জন্য যদি এ বছর পুরোটা লেগে যায় তাতেও কোনো আপত্তি নেই।’